ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
593
মঈন খানের বাসায় কূটনীতিকদের নৈশভোজ
নিউজ ডেস্ক
Published : Friday, 7 June, 2019 at 3:28 PM
মঈন খানের বাসায় কূটনীতিকদের নৈশভোজপবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কূটনীতিকদের নৈশভোজ করিয়েছেন বিএনপির কূটনৈতিক উইংয়ের নেতৃত্ব থাকা স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। বুধবার (৫ জুন) সন্ধ্যায় তার গুলশানের বাসায় পারিবারিক পরিবেশে এই আয়োজন করা হয়।

এ উপলক্ষে ঈদের দিন সন্ধ্যা থেকেই ঢাকাস্থ বিভিন্ন দেশ ও আন্তর্জাতিক সংস্থার কর্তাব্যক্তিরা মঈন খানের বাসায় জড়ো হতে থাকেন। রাত সাড়ে ১০টার দিকে শেষ হয় এ মিলনমেলা।


জানা গেছে, গতকালের নৈশভোজে ফ্রান্স, জার্মানি, সুইডেন, ডেনমার্ক, সুইজারল্যান্ড ও ভ্যাটিকান সিটির রাষ্ট্রদূত, ব্রিটেন ও অস্ট্রেলিয়ার হাইকমিশনার এবং জাপান ও ইইউর ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত এবং হেড অব ডিফিআইডি, ইউএসএইডের ভারপ্রাপ্ত প্রধানরা অংশ নেন।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে বলেন, ‘এ ধরনের নৈশভোজের কথা আমি অফিসিয়ালি কিছু জানি না।’

উল্লেখ্য, দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে যাওয়ার আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রায় প্রতি ঈদেই কূটনীতিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতেন। তিনি কারাবন্দি হওয়ার পর গত বছর থেকে দলটির নেতারা এ আয়োজন করেননি।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};