ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1646
বাহারি পোশাকে ভরপুর কুমিল্লার ঈদবাজার
Published : Sunday, 19 May, 2019 at 12:00 AM, Update: 19.05.2019 12:24:11 AM
বাহারি পোশাকে ভরপুর কুমিল্লার ঈদবাজারহুমায়ূন কবির জীবন ||
ঈদকে ঘিরে কুমিল্লার ঈদবাজার জমে উঠেছে। ক্রেতা সাধারণের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠেছে কুমিল্লার শপিং মলগুলো। নগরীর কান্দিরপাড় সাত্তার খান কমপ্লেক্স, খন্দকার হক টাওয়ার, ইস্টার্ণ ইয়াকুব প্লাজা, আনন্দ সিটি সেন্টার, নিউ মার্কেট, মনোহরপুর মার্কেটগুলোতে ভিড় উপচে পড়া লক্ষ্য করা গেছে। ঈদের আরো দুই সপ্তাহেরও বেশি বাকি থাকলেও এখন থেকেই জমতে শুরু করেছে পোশাক দোকানগুলো। আর ঈদে শৃঙ্খলা ও শান্তিপূর্ণ পরিবেশ রাখার জন্য কোতয়ালী থানা পুলিশ, মোবাইল টিম ও সাদা পোশাকে পুলিশ টিম মাঠে রয়েছে।
সাত্তার খান কমপ্লেক্সের ব্যবসায়ী সুমন আহমেদ জানান, গতবারের তুলনায় এবার  বেচাকেনা ভালো যাচ্ছে। কারণ আমাদের কালেকশন ভালো। সবাই নিরাপদে কেনাকেটা করতে পারেন। লেহেংগা, পাটিয়া, থ্রি পিচ, গাউনসহ বাচ্চাদের বিভিন্ন আইটেমের কালেকশন আছে। ছেলেদেরও ভালো মানের আইটেম রয়েছে।
শপিং করতে আসা ক্রেতা পারভীন আক্তার বলেন, কম দামের মধ্যে ভালো পোশাক পাওয়া যাচ্ছে এবং নতুন কালেকশনও দেখছি। পছন্দ হয়েছে তাই কিনেছি। পরিবারের অন্য সদস্যের কেনাকাটা বাকি রয়েছে এগুলোও কিনবো।
ঈদ আসতে আরো অনেক দিন বাকি থাকলেও নতুন নতুন পোশাক সাজিয়ে বসেছেন দোকানদাররা। বেশিরভাগ মার্কেটে বিভিন্ন দেশের ব্রান্ডের পোশাক সাজানো হয়েছে। মার্কেট ঘুরে দেখা যায়, ক্রেতা সাধারণরা এক দোকান থেকে অন্য দোকানে পছন্দের জামা নেয়ার জন্য ঘুরছেন। তবে অনেকেই জামা কাপড় কিনছেন না। নতুন কালেকশনের অপেক্ষায় এক শপিং মল থেকে অন্য শপিং মলে যাচ্ছেন।
ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে নতুন নতুন পোশাক দোকানে সাজানো হয়েছে শপিং মলগুলোও। প্রতিটি দোকানেই বিভিন্ন ব্র্যান্ডের ছেলে-মেয়ের বাহারি পোশাক ডলে সাজানো হয়েছে। বিক্রেতারা বলছেন, রমজানের শুরু থেকে ক্রেতাদের ভালো সাড়া পাওয়া যাচ্ছে। এবার পোশাকের দাম গতবারের তুলনায় এবার কম।
কুমিল্লার বিভিন্ন ঈদ বাজার ঘুরে জানা গেছে, মার্কেটে ক্রেতা সাধারণ যেন সুন্দরভাবে কেনা-কাটা করতে পারে সেজন্য মার্কেট কমিটি নিরাপত্তার ব্যবস্থা করেছে। নগরীর শপিং মলগুলোতে বাড়তি নজরদারি রাখছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};