ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
4317
টানা তিন দিন যানজটে নাকাল মানুষ
Published : Thursday, 9 May, 2019 at 2:03 PM
টানা তিন দিন যানজটে নাকাল মানুষটানা তৃতীয় দিনের মতো দেশের প্রধান মহাসড়ক ঢাকা চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট অব্যাহত রয়েছে। আজ এ যানজটে যানবাহনের দীর্ঘ লাইন মুন্সিগঞ্জের মেঘনা সেতু থেকে কুমিল্লার দাউদকান্দির ইলিয়টগঞ্জ পর্যন্ত ছাড়িয়ে গেছে। ঢাকা থেকে কুমিল্লা যেতে যেখানে ২ ঘন্টা লাগতো এখন সেখানে সময় লাগছে ৮ থেকে ১০ ঘন্টা। তীব্র এ যানজটে চরম দুর্ভোগে আছেন যাত্রীরা। বিশেষ করে নারী ও শিশুদের কষ্ট সীমাহীন। 
দুপুর একটায় যখন গুগুল ম্যাপে সার্চ করে দেখা হয় তখন ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের মেঘনা সেতু থেকে কুমিল্লার আমিরাবাদ পর্যন্ত ২২ কিলোমিটার যানজটে লাল সংকেত দেখাচ্ছিল।  রমজানের শুরুতে তীব্র এ যানজট শুরু হয় মঙ্গলবার থেকে। এতে চরম ভোগান্তিতে পড়েন রোজাদাররা। তীব্র গরমে নাকাল যাত্রীদের বসে থাকতে হচ্ছে ঘন্টার পর ঘন্টা। 
কুমিল্লা থেকে ঢাকায় আসতে বা যেতে যেখানে সময় লাগতো ২ ঘন্টা সেখানে এখন সময় লাগছে ৮ থেকে ১০ ঘন্টা। মহাসড়কের এ যানজটের কারনে সবচেয়ে বেশি বিপাকে আছেন রোগী ও বিদেশগামী মানুষ। সেই সাথে বিপাকে নারী ও শিশুরা। চালকদেরও অবস্থাও ত্রাহীমুূসূধন। অনেককে তীব্র গরমে রাস্তায় গাড়ি বন্ধ করে ঘুমিয়ে পড়ছেন। 
মহাসড়ক পুলিশ বলছে মাত্রাতিরিক্ত যানবাহনের চাপের কারণে এঅবস্থার সৃষ্টি হয়েছে। আরসাধারণ যাত্রীরা মনে করেন টোলপ্লাজায় টোল আদায়ে ধীর গতি এবং টোল দেয়ার পর একমুখি সড়কে এলোপাথারি যান চলাচলের কারণে যানজট সৃষ্টি হচ্ছে। 






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};