ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
338
হোমনা উপজেলা প্রশাসন গোল্ডকাপ ফুটবলে ঘাগুটিয়া একাদশ চ্যাম্পিয়ন
Published : Thursday, 2 May, 2019 at 10:47 PM
হোমনা উপজেলা প্রশাসন গোল্ডকাপ ফুটবলে  ঘাগুটিয়া একাদশ চ্যাম্পিয়ন হোমনা প্রতিনিধি ||
গতাল বুধবার কুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রতিদ্বনন্দ্বীতাপূর্ণ এই ম্যাচে ঘাগুটিয়া ইউনিয়ন পরিষদ একাদশ হোমনা পৌরসভা একাদশকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলার প্রথমার্ধে বিদেশী খেলোয়াড় ক্যান্ডির গোলে ঘাগুটিয়া ইউনিয়ন পরিষদ একাদশ এগিয়ে যায়। গোল পরিশোধ করতে মরিয়া হয়ে ওঠে পৌরসভা একাদশ। অল্প কিছুক্ষণ পরেই ঘাগুটিয়া একাদশ ‘ডি’ বক্সের ভেতরে ফাউল করলে পেনাণ্টি পায় পৌরসভা একাদশ। রেফারির সিদ্ধান্তে পেনাল্টি নিয়ে ঘাগুটিয়া ইউনিয়ন একাদশ আপত্তি তুলে এর প্রতিবাদ করতে থাকে। এর ফলে খেলা পাঁচ মিনিট সাময়িক বন্ধ থাকে। পরে ম্যচ রেফারি পেনাল্টির সিদ্ধান্ত বহাল রাখলে পুনরায় খেলা শুরু হয়। পৌরসভা একাদশের পক্ষে পেনাল্টি থেকে আরেক বিদেশী খেলোয়াড় ইসমাইল বাঙ্গরা কিক নিয়ে গোল পরিশোধ করে খোলায় সমতা আনেন।  
১-১ গোলের সমতা নিয়ে প্রথমার্ধের খেলা শেষ হয়। দ্বিতীয়ার্ধের ১০ মিনিটের মাথায় পৌরসভা একাদশের স্ট্রাইকার হারুনের হেড থেকে বল পোস্টে লেগে ফিরে এলে গোলের একটা দারুন সুযোগ হাতছাড়া হয় তাদের। সঙ্গে সঙ্গে পাল্টা আক্রমণ শানিয়ে সতীর্থ বিদেশী ফুটবলার ভুলুকা দলের পক্ষে দ্বিতীয় গোল করে ঘাগুটিয়া একাদশকে এগিয়ে নেয়। ম্যাচের শেষ মুহূর্তে পৌরসভার আরেকটি শট পোস্টে লেগে ফিরে আসে। শুরু থেকেই পৌরসভা একাদশ আক্রমণের পর আক্রমণ শানিয়ে তাদের সামর্থ দেখিয়ে খেলছিল। কিন্তু চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন অধরা থেকেই গেল পৌরসভা একাদশের। শেষ পর্যন্ত চরম উত্তেজনাপূর্ণ এই ফাইনাল ম্যাচে ঘাগুটিয়া ইউনিয়ন একাদশ ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।
উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা আয়োজিত উপজেলা প্রশাসন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯- এর সবকটি ম্যাচ হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। উদ্বোধনী এবং ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-০২  (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ। চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের ট্রফি তুলে দেন টুর্ণামেন্টের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী। ম্যান অব দ্য ম্যাচ ঘাগুটিয়া একাদশের ইব্রাহিম, ম্যান অব দ্য টুর্ণামেন্ট পৌরসভা একাদশের মো. সুমন এবং টুর্ণামেন্টে সর্বোচ্চ ৬ গোল করে সেরা গোলদাতার পুরষ্কার জেতেন পৌরসভা একাদশের মো. সাইদুর রহমান।
পুরস্খার বিতরণ অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. ফজলে রাব্বী, পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, বিজয়ী দল ঘাগুটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মফিজুল ইসলা গণি, ভাইস চেয়ারম্যান মহাসীন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার রীনা, পৌর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকনসহ রাজনৈতিক ও প্রশাসনের কর্মকর্তা এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ। প্রতিটি খোলায় কয়েক হাজার দর্শকের সমাগম ঘটে।
গত ১৭ এপ্রিল হোমনা পৌরসভা একাদশ আসাদপুর ইউনিয়ন পরিষদ একাদশের মধ্য দিয়ে টুর্র্ণামেন্টের উদ্বোধন করা হয়। নক আউট ভিত্তিতে পরিচালিত এই টুর্ণামেন্টে ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা অংশগ্রহণ করে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};