ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1093
কুমিল্লার কাগজ সম্পাদকের লন্ডন আগমনে মতবিনিময় সভা
Published : Thursday, 11 April, 2019 at 6:23 PM
কুমিল্লার কাগজ সম্পাদকের লন্ডন আগমনে মতবিনিময় সভানিজস্ব প্রতিবেদক।। দৈনিক কুমিল্লার কাগজ সম্পাদক আবুল কাশেম হৃদয়ের লন্ডন আগমনে তাঁর লন্ডন প্রবাসী বন্ধু ও শুভাকাঙ্খিদের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ এপ্রিল সন্ধ্যায় পূর্ব লন্ডনের ব্রিকলেনের বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের কার্যালয়ে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিউনিটি নেতা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা, ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যালামানাই ইন দ্যা ইউকে'র যুগ্ম সম্পাদক ও ব্রিটেনের থার্ড সেক্টরের কনসালটেন্ট বিধান গোস্বামী।
 
বক্তব্য রাখেন মতবিনিময় সভার আয়োজক একাত্তর টেলিভিশনের যুক্তরাজ্য প্রতিনিধি ও চ্যানেল এস টেলিভিশনের কারেন্ট এফেয়ার্স এডিটর, তানভীর আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ খালেদুল ইসলাম, আইটি কনসালটেন্ট মোহাম্মদ তাজুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চ্যানেল আই বাংলাদেশের সিনিয়র রিপোর্টার ও কমনওয়েলথ শেভেনিং স্কলার মাশরুর শাকিল, ব্যারিস্টার কাজী আশিকুর রহমান, এনটিভি ইউরোপের সাবেক হেড অব নিউজ রাজিব হাসান, এ্যাডভোকেট মুজাহিদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী দুদু মিয়া, শৈশব আহমেদ, ফারুক, বিপুল ও শ্যামল। চলচ্চিত্র পরিচালক আর বলনিয়া বাংলাদেশ সোসাইটির প্রেসিডেন্টের জহিরুল ইসলাম প্রমুখ।

সভায় কুমিল্লার উন্নয়ন ও অগ্রগতি নিয়ে খোলামেলা আলোচনার পাশাপাশি প্রবাসীদের সম্ভাবনা ও সমস্যা নিয়ে আলোচনা হয়।

মতবিনিময় সভায় সাংবাদিক তানভীর আহমেদ বলেন, চলতি বছর ব্রিটেনে বসবাসরত কুমিল্লাবাসীদের নিয়ে একটি পূনঃমিলনীর আয়োজন করার পরিকল্পনা গ্রহণ করেছেন ব্রিটেনে বসবাসরত কুমিল্লার ইয়াং প্রফেশনালরা। বিশেষ করে ব্রিটেনে বড় হওয়া তরুণ প্রজন্মের শিশু-কিশোরদের তাদের নিজের দেশের সাথে যোগসূত্র তৈরীতে এধরণের পূনঃমিলনী গুরু্ত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন আয়োজকরা।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};