ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
2658
বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় আওয়ামী লীগের ‘বিদ্রোহীদের’ বাজিমাৎ
Published : Sunday, 31 March, 2019 at 10:04 PM
বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় আওয়ামী লীগের ‘বিদ্রোহীদের’ বাজিমাৎ
জহির শান্ত: কুমিল্লার বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী। রোববার অনুষ্ঠিত নির্বাচনে ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় বেসরকারি ফলাফলে এ তথ্য জানা যায়। 

ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন দলের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের। নির্বাচনে তিনি পেয়েছেন ৪০ হাজার ৬৭৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক জাহাঙ্গীর খান চৌধুরী পেয়েছে ২৪ হাজার ৯২৮ ভোট। ব্যবধান ১৫৭৪৫ ভোট।

অপর দিকে বুড়িচং উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও দলের উপজেলা কমিটির সহ সভাপতি আখলাক হায়দার। তিনি পেয়েছেন ৫৪ হাজার ৫০৮ ভোট। তার প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. হাসেম খান পেয়েছেন ২৯ ৭৩৮ ভোট।

এদিকে ব্রাহ্মণাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে ২৭০০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আমিনুল ইসলাম সুজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক নিয়ে ৩০৪৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোসাঃ তাহমিনা হক (পপি)।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};