ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
548
উপজেলা নির্বাচনে অরাজকতা মেনে নেয়া হবে না: আইজিপি
Published : Saturday, 9 March, 2019 at 12:00 AM, Update: 09.03.2019 2:12:01 AM
উপজেলা নির্বাচনে অরাজকতা মেনে নেয়া হবে না: আইজিপিতানভীর দিপু।।
পুলিশ মহাপরিদর্শক ড. মোঃ জাবেদ পাটোয়ারী বলেছেন, দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্মরণকালেরর মধ্যে সবচেয়ে ভালো আছে। ১৬ কোটি মানুষের এই দেশে যেসব অপরাধ হচ্ছে সেসব অপরাধের বিপরীতে পুলিশ কি ভূমিকা রাখছে সেটাই গুরুত্বপূর্ন। অপরাধ সংগঠিত হবার পর পুলিশের তাৎক্ষনিক সাড়া দেয়া, ঘটনাস্থলে ঠিক মত পৌছাতে পারা গেল কি না, তদন্ত ঠিক মত হচ্ছে কি না, মামলার রহস্য উদঘাটিত করতে পেরেছি কি না- এই সকল বিষয় নিয়ে পুলিশ সচেতন। যে সকল চ্যালেঞ্জই আমাদের সামনে আসে আমরা সে জন্য সব সময় আমরা প্রস্তুত থাকি এবং বাংলাদেশ পুলিশের সে সক্ষমতা রয়েছে।
এছাড়াও তিনি বলেন, উপজেলা নির্বাচনকে ঘিরে কোন অরাজকতা মেনে নেয়া হবে না। এজন্য সকল পুলিশ সুপারসহ কর্মকর্তাদের নির্দেশনা দেয়া হয়েছ।
ড. জাবেদ পাটোয়ারী শুক্রবার কুমিল্লা পুলিশ লাইন্সে শহীদ মুক্তিযোদ্ধা পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিন আহমেদ ভবন উদ্বোধন এবং  ১৫তলা ভিত বিশিষ্ট পুলিশের আবসিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
এর আগে পুলিশ মহাপরিদর্শক বেলুন ও পায়রা উড়িয়ে এবং ক্রীড়া মশাল প্রজ্জ¦লন করে কুমিল্লা জেলা পুলিশের সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ উদ্বোধন ঘোষনা করেন। এসময় প্যারেড কমান্ডারের নেতৃত্বে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সশ্রদ্ধ সালাম গ্রহন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পুলিশ নারী কল্যান সমিতির সভানেত্রী মিসেস হাবিবা জাবেদ, চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুক ও কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও দর্শক সারিতে পুলিশের বিভাগীয় কর্মকর্তাগণ, অন্যান্য জেলার পুলিশ সুপার, পুলিশ পরিবারের সদস্য, জনপ্রতিনিধি, শিক্ষক, গবেষক এবং সাংবদিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধান করেন কুমিল্লা অতিরিক্ত পুলিম সুপার(প্রশাসন ও অর্থ) আবদুল্লাহ আল-মামুন, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মোহাম্মদ শাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মুরাদনগর সার্কেল মোঃ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার-ডিএসবি মোঃ আজিম উল আহসান এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তানভীর সালেহীন ইমন।  
শ্রক্রবার পুলিশ লাইন্স মাঠে পুলিশ সদস্যদের ১০০ মিটার দৌড় (পুরুষ ও নারী), ৪০০ মিটার দৌড়, রিলে দৌড়, দ্রুত হাঁটা, রশি টানাটানি, অবজারভেশন টেস্ট, বালিশ যুদ্ধ, যেমন খুশি তেমন সাজো, কলাগাছে চড়া, বেলুন ফুটানোসহ বিভিন্ন ইভেন্ট অনুষ্ঠিত হয়। অতিথির জন্য বিশেষ আকর্ষণ ছিলো লাঠি খেলা পরিবেশন।  
পরে অতিথিরা জেলা পুলিশের বিভিন্ন ইভেন্টের ক্রীড়া প্রতিযোগিতা এবং পরিবেশনা উপভোগ করেন এবং সবশেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন। এছাড়া জেলা পুলিশের সশস্ত্র সালাম গ্রহন করেন। দিনশেষে পুলি মহাপরিদর্শক দিবসটি আয়োজনের জন্য কুমিল্লা জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন। এসময় কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম অনুষ্ঠানে অংশগ্রহন করার জন্য সবাইকে ধন্যবাদ জানান।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};