ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
671
হিরো আলমকে পুলিশের জিজ্ঞাসাবাদ
Published : Thursday, 7 March, 2019 at 5:14 PM
হিরো আলমকে পুলিশের জিজ্ঞাসাবাদবগুড়ায় যৌতুকের কারণে স্ত্রীকে মারপিটের অভিযোগে বহুল আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে আটক করা হয়েছে। শ্বশুর সাইফুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে সদর থানা পুলিশ বুধবার রাতে তাকে আটক করে। সদর থানার ওসি এসএম বদিউজ্জামান এর সত্যতা নিশ্চিত করে বলেছেন, তাকে আটক করে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে।

তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই আবদুর রহিম জানান, শ্বশুর সাইফুল ইসলাম অভিযোগ করেছেন যৌতুকের কারণে হিরো আলম মঙ্গলবার সন্ধ্যার দিকে তার মেয়ে সুমিকে অমানুষিক নির্যাতন করেছে। খবর পেয়ে তিনি তার মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন। এ ব্যাপারে তিনি বুধবার দুপুরে সদর থানায় হিরো আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন।

তিনি (পুলিশ কর্মকর্তা) আরো জানান, হিরো আলমও তাকে মারপিটের অভিযোগে বুধবার সকালে শ্বশুর, স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দেন। পুলিশ কর্মকর্তা আরো জানান, পাল্টাপাল্টি অভিযোগের প্রেক্ষিতে বুধবার রাতে ৯টার দিকে দু’পক্ষকে থানায় ডাকা হয়েছিল। সমঝোতা না হওয়ায় শ্বশুর সাইফুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে হিরো আলমকে আটক করা হয়েছে।

সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, হিরো আলমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

এদিকে হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমি সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, দুই মাস পর গত সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলির এরুলিয়া গ্রামের বাড়িতে আসেন। রাতে বিছানায় শুয়ে দীর্ঘ সময় ঢাকায় এক নারীর সাথে কথা বলেন। এর প্রতিবাদ করলে হিরো আলম ক্ষিপ্ত হয়ে তাকে বেদম মারপিট করেন। তিনি আরো অভিযোগ করেন, শুনেছেন হিরো ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণ তিনি স্ত্রী-সন্তানের খোঁজ রাখেন না এবং সংসারের খরচ দেননা। এ প্রসঙ্গে কথা বললেই তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়।

বৃহস্পতিবার দুপুরে তাকে অতি: চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, সদর থানা আমলী আদালতের বিচারক আহম্মেদ শাহরিয়ার তারিকের আদালতে তার জামিনের আবেদন করা হয়েছে বলে জানা গেছে।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};