ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1045
কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৮
Published : Monday, 4 March, 2019 at 2:40 PM
কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৮ চৌদ্দগ্রাম প্রতিনিধি।। কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও অন্তত আটজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। সোমবার বেলা ১১টা ও রোববার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমজাদের বাজার ও চিওড়া এলাকায় এ দুর্ঘটনা দু’টি ঘটে।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল হোসেন ও এসআই জুয়েল রানা বলেন, সোমবার বেলা ১১টার সময় মহাসড়কের আমজাদের বাজার এলাকায় ফেনীগামী স্টারলাইন পরিবহনের এসি বাস(ঢাকামেট্রো-ব-১৫-৩৭১৩) টি চট্টগ্রামগামী কাভার্ডভ্যানকে (ঢাকামেট্রো-ট-১৮-১৯০০) ওভারটেক করার সময় পিছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানটি উল্টে যায় এবং বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে কাভার্ডভ্যান চালক নিহত ও বাসের আট যাত্রী আহত হন। তাৎক্ষনিকভাবে নিহত চালকের নাম জানা যায়নি।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় কিনিকের চিকিৎসা দেয়।

এর আগে মহাসড়কের চিওড়া এলাকায় রোববার রাত এগারটার সময় অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় চট্টগ্রামের ডবলমুড়িং থানার মনছুরাবাদ এলাকার বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া(৩০) নিহত হন। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};