ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
703
দাউদকান্দির গৌরীপুর-মতলব সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন
Published : Sunday, 3 March, 2019 at 7:49 PM, Update: 03.03.2019 7:56:17 PM
দাউদকান্দির গৌরীপুর-মতলব সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধনআলমগীর হোসেন, দাউদকান্দি॥ সড়ক বিভাগের আওতাভূক্ত কুমিল্লা জেলার দাউদকান্দির গৌরীপুর-পেন্নাই-মতলব-বাবুরহাট সড়ক সংস্কারের দাবিতে মালিক, চালক ও পরিবহন সংগঠনগুলো অবরোধ, মানববন্ধন, বিক্ষোভ মিছিল এবং সড়ক ও জনপথ বিভাগের অফিস ঘেরাও করেছে।

রবিবার ভোর থেকে তারা দিনব্যাপী গৌরীপুর এলাকায় এই কর্মসূচী পালন করেন। এক পর্যায়ে আন্দোলনকারীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধের চেষ্ঠা করলে পুলিশ তাদের সড়িয়ে নেয়।

অবরোধের কারনে গৌরীপুর-মতলব সড়কে চলাচলকারী হাজার হাজার যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হয়।

দাউদকান্দির গৌরীপুর-মতলব সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধনপেন্নাই বাসষ্ট্যান্ড থেকে মতলব পর্যন্ত সড়কে বড় বড় অসংখ্য গর্তের সৃষ্টি হয়ে যানবাহন চলাচলের অনউপযোগি হয়ে পড়েছে। এদিকে টানা কয়েক দিনের বৃষ্টিপাতের কারণে গর্তে পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে দুর্ভোগ আরো বৃষ্টি পেয়েছে। যার ফলে প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা। দীর্ঘদিন সড়কটি সংস্কারের দাবি জানিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ধারে ধারে ঘুরেও কোন সুফল পাওয়া যায়নি বলে পরিবহন নেতারা জানান।

পরিবহন নেতা  মোঃ কামাল সরকার, মিজানুর রহমান, সেলিম মিয়া বলেন, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের কাছে ঘুরতে ঘুরতে আমরা কান্ত হয়ে পড়েছি। তারা আমাদের কোন পাত্তা দিচ্ছেন না। এখন নিরুপায় হয়ে এই কর্মসূচী দিতে বাধ্য হয়েছি।

এব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের গৌরীপুর কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মোঃ রমিজ বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে পেন্নাই-মতলব-বাবুরহাট সড়কে সংস্কার কাজ শুরু হবে। এছাড়াও গৌরীপুর পেন্নাই বাসষ্ট্যান্ড থেকে গৌরীপুর বাজার পর্যন্ত সড়কটির মেরামত কাজ দ্রুত শুরু হবে। ইতিমধ্যে আমিরাবাদ-কচুয়া সড়কের কাজ শুরু হয়ে গেছে। আশা করছি কিছুদিনের মধ্যে ওই সড়কগুলোর দৃশ্য পাল্টে যাবে। এদিকে পরিবহন সংগঠনগুলোর কর্মসূচীকে ঘিরে মোতায়েন রয়েছে বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};