ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
4375
পুলিশ জেগে থাকে বলেই মানুষ শান্তিতে ঘুমায়: এমপি বাহার
Published : Saturday, 2 March, 2019 at 12:00 AM, Update: 02.03.2019 1:55:09 AM
পুলিশ জেগে থাকে বলেই মানুষ শান্তিতে ঘুমায়: এমপি বাহারনিজস্ব প্রতিবেদক: দেশ ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সদস্যরা দিনরাত কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। তিনি বলেন, ‘পুলিশ তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করে বলেই মানুষ নিরাপদে আছে, শান্তিতে ঘুমাতে পারে। এই পুলিশ সদস্যদের কারণেই
কুমিল্লার পাঁচ লাখ মানুষ শান্তিতে ঘুমায়। যদি পুলিশরা ঘুমিয়ে যায় তাহলে আপনি ঘুমাতে পারবেন না।’
গতকাল কুমিল্লা পুলিশ লাইন্সে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ উপলক্ষে জেলা পুলিশ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।
নিজেদের সুখ-শান্তি বিলিয়ে দিয়ে মানুষের জানমালের নিরাপত্তায় পুলিশ বাহিনীর সদস্যরা অকান্ত পরিশ্রম করছে উল্লেখ করে এমপি বাহার বলেন, কেউ কি হিসেব করেছেন, আপনি শান্তিতে ঘুমিয়েছেন; কিন্তু আপনার জন্য একজন পুলিশ ঘুমাচ্ছে না। তাই আমাদের উচিত পুলিশকে তাদের দায়িত্ব পালনে সর্বাত্মক সহযোগিতা করা।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লার জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর। সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আমীর আলী চৌধুরী, লেখক ও গবেষক শান্তিরঞ্জন ভৌমিক, কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর জামাল নাছের, ময়নামতি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শাখাওয়াত হোসেন।
সভার এক পর্যায়ে কর্তব্যপালন কালে নিহত পুলিশ সদস্যদের স্মরণে দাঁড়িয়ে নীরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়।
পুলিশ মেমোরিয়াল ডে উপলে গতকাল কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি, নিহত পুলিশ সদস্যদের সম্মানে নির্মিত আস্থায়ী স্মৃতিস্তম্বে পুস্পস্তবক অর্পণ, নিহত পুলিশ সদস্যদের সম্মানে তাদের পরিবারকে সংবর্ধনা, সেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};