ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
286
রেগে ড্রেসিংরুম ভাঙচুর করলেন পোগবা!
Published : Saturday, 16 February, 2019 at 3:07 PM
রেগে ড্রেসিংরুম ভাঙচুর করলেন পোগবা! চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিরুদ্ধে ম্যাচে দু’বার হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন পল পোগবা। সে দিন ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের ড্রেসিংরুমে ফিরে ফরাসি তারকা মাথা গরম করেন। শুধু তাই নয়, নিজের লকারও ভেঙে ফেলেন। তার এতটা হতাশ হওয়ার কারণ ফ্রান্সে গিয়ে পিএসজির বিরুদ্ধে ফিরতি ম্যাচ খেলার সুযোগ হারানো।

দুই হলুদ কার্ডে তার লাল কার্ডের সমান শাস্তি হওয়ায় ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার ওয়ে গুন্নার সোলসার হতাশ হন। ম্যাচের পরে বলেন,লাল বা হলুদ কার্ড ফুটবলের অঙ্গ। কিন্তু মাঝে মধ্যে সেটা দুর্ভাগ্যজনক ভাবে ঘটে।পলের ক্ষেত্রে সেটাই হয়েছে। দানি আলভেসকে এমন কিছু মারাত্মক ফাউল ও কিন্তু করেনি।

ম্যান ইউয়ের একটি সূত্র জানিয়েছে, পোগবা মাথা গরম করার জন্য ক্লাব, ম্যানেজার এবং সতীর্থদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। জানিয়েছেন, চ্যাম্পিয়ন্স লিগে পরের ম্যাচে খেলতে পারবেন না ভেবে ভেঙে পড়েছিলেন তিনি। তাই মাথা গরম করে ফেলেন।

চ্যাম্পিয়ন্স লিগে অনেকটা পিছিয়ে পড়লেও এ বার যে কোনও ভাবে প্রিমিয়ার লিগ প্রথম চারে শেষ করার ইচ্ছে ইউনাইটেডের। যদিও খেতাবের স্বপ্ন সম্ভবত আর দেখছে না রেড ডেভিলস। লিগ উত্তেজক পরিণতির দিকে যাচ্ছে। খেতাব জেতার দৌড় এখন মূলত তিন ক্লাবের। লিভারপুল, ম্যানচেস্টার সিটি এবং টটেনহ্যাম হটস্পার। লিভারপুল ও ম্যানচেস্টার সিটি এখন এক জায়গাতে।দু’দলেরই পয়েন্ট ৬৫। লিভারপুল একটা ম্যাচ কম খেলেছে (২৬টি)। পিছিয়ে নেই মাউরিসিয়ো পচেত্তিনোর টটেনহ্যাম। তাদের পয়েন্ট ৬০। ২৩ ফেব্রুয়ারি টার্ফ মুরে নিজেদের ২৭ নম্বর ম্যাচে বার্নলিকে হারালে প্রথম দু’দলের কাছাকাছি দলে আসবে টটেনহ্যাম।

ফুটবল বিশ্লেষকেরা বলছেন, সে সম্ভাবনা উজ্জ্বল। আহত হ্যারি কেন আর ডেলে আলিকে ছাড়াই চ্যাম্পিয়ন্স লিগে গত বুধবার বরুসিয়া ডর্টমুন্ডকে ২-০ হারিয়ে স্পার্স এখন রীতিমতো উজ্জীবিত। টটেনহ্যামের জন্য ভাল খবর, বার্নলি ম্যাচে হ্যারি কেন এবং ডেলে দলে ফিরতে পারেন।

প্রিমিয়ার লিগে তাদের আরও পরীক্ষা দিতে হবে। ফেব্রুয়ারির শেষে চেলসির সঙ্গে খেলা। ২ মার্চ প্রতিপক্ষ আর্সেনাল। মার্চেই অ্যানফিল্ডে খেলতে হবে লিভারপুলের বিরুদ্ধে। পচেত্তিনো বলেছেস,আমাদের লিগ জয়ের সম্ভাবনা কতটা জানি না। এটুকু বলতে পারি, ছেলেরা ভাল ফুটবল খেলার জন্য উন্মুখ। কে না জানেন, ভাল খেললে ভাল ফল পাওয়া যায়। দেখা যাক, শেষ পর্যন্ত কত দূর কী করতে পারি।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};