ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1083
শ্বাসরুদ্ধকর ম্যাচে ঢাকাকে ১ রানে হারালো কুমিল্লা
Published : Friday, 1 February, 2019 at 6:21 PM
শ্বাসরুদ্ধকর ম্যাচে ঢাকাকে ১ রানে হারালো কুমিল্লাবাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৯তম ম্যাচে দিনের প্রথম খেলায় ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স মুখোমুখি হয়। কুমিল্লার দেওয়া ১২৮ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২২ রান করে ইনিংস গুটিয়ে যায় ঢাকার। ফলে ১ রানে জয় পায় ইমরুলের কুমিল্লা।মিরপুর শের-ই- বাংলা স্টেডিয়ামে দুপুর ২টায় খেলাটি শুরু হয়।খেলাটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি ও মাছরাঙা টিভি চ্যানেল।

জয়ের জন্য ঢাকার শেষ বলে দরকার ছিল ৬ রান। স্ট্রাইকে ছিলেন আন্দ্রে রাসেল। সাইফউদ্দিনের করা ২০তম ওভারের শেষ বলে চার মারেন রাসেল। ম্যাচটি ১ রানে হেরে যায় ঢাকা ডায়নামাইটস। এ নিয়ে টানা ৫ ম্যাচ হারের তিক্ত স্বাদ পেলেন সাকিবরা।

শুক্রবার থেকে আবারো ঢাকায় শুরু হয়েছে বিপিএল। দিনের প্রথম ম্যাচে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মুখোমুখি হয় ঢাকা ও কুমিল্লা। প্লে অফ খেলা আগেই নিশ্চিত করেছে কুমিল্লা। তবে শেষ চার ম্যাচ হেরে ব্যাকফুটে ঢাকা। প্লে অফে খেলতে হলে এ ম্যাচে জয়ের বিকল্প কিছু ছিল না সাকিবের দলের! তবে এ ম্যাচেও জিততে পারলোনা সাকিবের দল।

শ্বাসরুদ্ধকর ম্যাচে ঢাকাকে ১ রানে হারালো কুমিল্লাটস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেনি কুমিল্লা। সাকিব-নারিন, রুবেলদের সামনে অসহায় আত্মসমর্পন করেন লুইস, বিজয়, ইমরুল, পেরেরারা। তামিম ২০ বলে ৩৮ রান করেন। এছাড়া আফ্রিদি ১৮, ওয়াহাব রিয়াজ ১৬ এবং মেহেদী হাসানের ব্যাট থেকে আসে ২০ রান। এই চারজন ছাড়া কুমিল্লার আর কোনো ব্যাটসম্যানই দুই অংকের ঘরে রান পাননি। ২০ ওভারে ১২৭ রানে অলআউট হয় কুমিল্লা।

ঢাকার হয়ে দারুণ বোলিং করেন রুবেল হোসেন। ডানহাতি পেসারের শিকার ৩০ রানে ৪ উইকেট। এছাড়া সাকিব ও নারিন ২টি করে উইকেট পান। শুভাগত হোমের শিকার একটি।

ছোট লক্ষ্য তাড়ায় ঢাকার ব্যাটসম্যানরাও নিজেদের মেলে ধরতে পারেননি। মিজানুর ১৬, নারিন ২২, পোলাড ৩৪ এবং রাসেল ৩০* রান করেন। কুমিল্লার পেসার সাইফউদ্দিন ২২ রানে ৪ উইকেট পান।

১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে ইমরুলের কুমিল্লা। সাকিবের ঢাকার অবস্থান টেবিলের পাঁচে। ১১ ম্যাচে ৫ জয়ের বিপরীতে রাজধানীর দলটির হার ৬টি।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};