ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
416
স্বার্থক নির্বাচন করেছেন, আপনাদের ধন্যবাদ: কর্মকর্তাদের সিইসি
Published : Thursday, 31 January, 2019 at 5:57 PM
স্বার্থক নির্বাচন করেছেন, আপনাদের ধন্যবাদ: কর্মকর্তাদের সিইসি স্বার্থক ও গ্রহণযোগ্য নির্বাচন করায় রিটার্নিং ও সহকারী রিটার্নিং অফিসারদের অভিনন্দন জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।

তিনি বলেন, কয়েকদিন আগে আপনারা একটা সুন্দর, স্বার্থক ও গ্রহণযোগ্য নির্বাচন করেছেন। আপনারা একটি সরকার প্রতিষ্ঠার জন্য দায়িত্বপালন করেছেন এবং সেই জন্য আপনাদের প্রথমেই অভিবাদন ও ধন্যবাদ জানাই।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে ইটিআই ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রিটার্নিং ও সহকারী রিটার্নিং অফিসারদের প্রশিক্ষণের উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিইসি বলেন, অনেক পরিশ্রম করে, প্রতিকূলতার মধ্যে, সমালোচনার মধ্যে এবং নানা রকমের প্রতিবন্ধকতার মধ্যে আপনারা নির্বাচনের উত্তরণ ঘটিয়েছেন এবং দেশ পরিচালনার জন্য একটা স্বাভাবিক ও গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি হয়েছে, গণতান্ত্রিক ধারা অব্যাহত রয়েছে।

তিনি বলেন, শুধু জাতীয় সংসদ নির্বাচন নয়। বিভিন্ন পৌরসভা, ইউনিয়ন পরিষদ, জেলা পরিষদ ও উপজেলা পরিষদে যেভাবে নিষ্ঠার সঙ্গে নির্বাচনগুলো করেছেন। সেভাবেই গুরুত্ব দিয়ে নির্বাচন করতে হবে। তার কারণ হলো- এর মেয়াদ যাই থাক না কেনো ঢাকা সিটিতে নির্বাচনের গুরুত্ব অপরিসীম।

কর্মকর্তাদের উদ্দেশে নূরুল হুদা বলেন, জাতীয় সংসদ নির্বাচনে যে রকম দায়িত্ব আপনারা পালন করেছেন তার জন্য প্রশংসিত হয়েছেন। দেশি-বিদেশি অবজারভার যারা ছিল, তারা এখানে যারা সাংবাদিক দায়িত্ব পালন করেছেন আপনাদের ব্যাপারে কোনো রকমের বিরুপ মন্তব্য করতে পারেনি। আপনাদের মধ্যে স্বচ্ছতা ছিল, নিরপেক্ষতা ছিল, ধৈর্য ছিল এবং সাহসিকতা ছিল সেকারণেই।

তিনি বলেন, মাঠে যারা আছেন। তারা এই নির্বাচন কমিশনের আত্মার সঙ্গে জড়িত। আমরা আত্মিকভাবে এর সঙ্গে সম্পর্কিত। সুতরাং এখানে একজনে টোকা দিলো, খোঁচা দিলো বা ধাক্কা দিলো। তাতে আপনারা বিচলিত হবেন না। আপনাদের দায়িত্ব যেভাবে পালন করা দরকার সেভাবে পালন করে যাবেন।

ইসি সচিব হেলালুদ্দীন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী।
 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};