ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1623
মোবাইলে পরিচয়ে প্রেম-বিয়ে, ৮ বছর পর মোবাইলে ঝগড়ায় আত্মহত্যা
Published : Friday, 25 January, 2019 at 12:00 AM, Update: 25.01.2019 1:58:28 AM
মোবাইলে পরিচয়ে প্রেম-বিয়ে, ৮ বছর পর মোবাইলে ঝগড়ায় আত্মহত্যানিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় মোবাইল ফোনে প্রবাসী স্বামীর সঙ্গে কথা কাটাকাটির পর ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন তানিয়া আক্তার (২৪) নামে এক গৃহবধূ। বুধবার দিনগত রাতে নগরীর ছোটরা এলাকার ভাড়াটে বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
সৌদী আরব প্রবাসী আজহারুল ইসলামের স্ত্রী তানিয়ার বাড়ি বাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি এলাকায়। তার স্বজনরা বলছেন, ৮ বছর পূর্বে মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে আজহারের সঙ্গে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে তানিয়ার। পরে দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয় এ দম্পতির।
তানিয়া কুমিল্লা মহানগরীর নগরীর পুলিশ লাইন এলাকার একটি হাসপাতালে প্যাথলজি বিভাগের চাকুরি করতেন। সে সুবাধে মা মরিয়ম আক্তারকে নিয়ে ছোটরা হক মঞ্জিলে বাসা ভাড়া নিয়ে থাকতেন তিনি।
তবে বেশ কিছুদিন যাবত তানিয়া ও তার স্বামীর মধ্যে প্রায়ই মোবাইল ফোনে ঝগড়া হতো বলে পারিবারিক সূত্রে জানা গেছে। বুধবার রাতে আত্মহত্যার আগেও আজহারের সঙ্গে মোবাইলে কথা কাটাকাটি হয় তার। এর জের ধরেই অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে তানিয়া।
তানিয়ার মা মরিয়ম বলেন, বুধবার সন্ধ্যায় জরুরী প্রয়োজনে আমি বাসা থেকে বের হই। এর কিছুক্ষণপর তানিয়ার স্বামী আমাকে মোবাইল ফোনে কল দিয়ে বলে, ‘আপনি তাড়াতাড়ি বাসায় যান। তানিয়া যেন কী করেছে।’ দ্রুত বাসায় ফিরে দেখি ভেতর থেকে দরজা বন্ধ। পরে পুলিশের সহায়তায় দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তানিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।
গৃহবধূর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার এসআই শাহাবুর রহমান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বাসার দরজা ভেঙ্গে তানিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতন্তের জন্য তার মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদনের পর মৃত্যুর কারণ জানা যাবে।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};