ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
935
দেবীদ্বারে স্কুল ছাত্র নিখোঁজের আট দিন পর মরদেহ উদ্ধার
জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে দুই বন্ধুকে
Published : Thursday, 17 January, 2019 at 12:00 AM, Update: 17.01.2019 1:21:40 AM
দেবীদ্বারে স্কুল ছাত্র নিখোঁজের আট দিন পর মরদেহ উদ্ধারএবিএম আতিকুর রহমান বাসার/ রণবীর ঘোষ কিংকর।|
কুমিল্লার দেবীদ্বারে জয় চন্দ্র ঘোষ (১৩) নামে এক স্কুল ছাত্র নিখোঁজের আট দিন পর বাড়ির পাশ থেকে মাটি চাপা অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুুধবার (১৬ জানুয়ারী) সকালে উপজেলার বরকামতা ইউনিয়নের বরকামতা গ্রামের সূত্রধর পাড়ার কালি মন্দিরের পিছন থেকে তার মরদেহ উদ্ধারা হয়। নিহত জয় চন্দ্র ঘোষ ওই গ্রামের হতদরিদ্র অমর চন্দ্র ঘোষ এর বড় ছেলে। সে চান্দিনা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।
একই বাড়ির বাসিন্দা গৌতম কুমার ঘোষ জানান, গত ৯ জানুয়ারী (বুধবার) বিকেলে খেলাধুলার কথা বলে ঘর থেকে বের হয়ে যায় জয়। সন্ধ্যা গড়িয়ে রাত হলেও জয় বাড়ি না ফেরায় খোঁজাখুজি শুরু করে তার পরিবার। পরবর্তীতে দূর-দূরান্তের আত্মীয়-স্বজনদের কাছেও খোঁজ নিয়ে তার কোন সন্ধ্যান না পেয়ে সোমবার দেবীদ্বার থানায় নিখোঁজ ডায়েরী করা হয়।
বুধবার (১৬ জানুয়ারী) সকালে বরকামতা সূত্রধর পাড়ার কালি মন্দিরের পিছনে এক কৃষক ধানের চারা তুলতে গিয়ে একটি উঁচু ভিটিতে মাটির নিচে পুঁতে থাকা মরদেহের হাত বের হয়ে থাকতে দেখে স্থানীয়দের খবর দেয়।
এদিকে খবর পেয়ে দেবীদ্বার থানা পুলিশ ঘটনাস্থলে এসে মাটির নিচে পুঁতে থাকা মরদেহ উদ্ধার করলে তাকে চিনে কান্নায় ভেঙ্গে পড়ে পরিবারসহ স্থানীয় বাসিন্দারাও। ঘটনাস্থলে আসেন দেবিদ্বার সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার) শেখ মো. সেলিম, থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. জহিরুল আনোয়ার, পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ আল মামুন। পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায় থানায়। পাঠানো হয় মর্গে। দুপুরে তার মরদেহ বাড়িতে আনলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। ধর্মীয় বিধান মতে বিকেলে সৎকার করা হয় স্থানীয় শ্মশান ঘাটে।
এ ঘটনায় নিহতের মা মল্লিকা রানী ঘোষ বাদী হয়ে দেবীদ্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত জয় চন্দ্র ঘোষ এর দুই বন্ধু সঞ্জয় দেবনাথ ও দুর্জয় দাস কে থানায় নিয়েছে পুলিশ।
এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, সোমবার (১৪ জানুয়ারী) নিহতের কাকা রাম কৃষ্ণ দেবনাথ আমাদের থানায় একটি নিখোঁজ ডায়েরী করেছিলেন। তারপর থেকে আমাদের কার্যক্রম চলছিল। বুধবার সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য নিহত জয় চন্দ্র ঘোষ এর দুই বন্ধুকে থানায় আনা হয়েছে। ঘটনার  তদন্ত চলছে। সুষ্ঠু তদন্তে হত্যার মূল রহস্য উদঘাটন করা সহ হত্যাকারীদের গ্রেফতার করা সম্ভব হবে। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};