ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1726
তিতাসে সেলিমা আহমাদ মেরির গাড়িবহরে ককটেল বিস্ফোরণ
স্টাফ রিপোর্টার।।
Published : Saturday, 22 December, 2018 at 7:52 PM, Update: 22.12.2018 8:15:05 PM
তিতাসে সেলিমা আহমাদ মেরির গাড়িবহরে ককটেল বিস্ফোরণকুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের প্রার্থী সেলিমা আহমাদ মেরীর গাড়িবহরের ককটেল বিস্ফোরণের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে আজ শনিবার বিকেলে কুমিল্লার তিতাসে এক সংবাদ সম্মেলন করে এ ঘটনায় জড়িত দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তিনি।

সেলিমা আহমাদ মেরী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবারে সকাল সাড়ে ১১টায় তিতাসের জিয়াকান্দি ইউনিয়নের দড়িকান্দি, জিয়ারকান্দি ও গোপালপুর গ্রামে গণসংযোগে যাচ্ছিলেন। ঢাকা-হোমনা সড়কের দড়িকান্দি সেতু পার হয়ে যাওয়ার সময় একটি মোটরসাইকেল করে দুর্বৃত্তরা পরপর ৩টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে তার সাথে থাকা নেতাকর্মী ভীত হয়ে পড়ে। খবর পেয়ে তিতাস থানা পুলিশ ঘটনাস্থলে এসে কাউকে আটক করতে পারেনি।

সংবাদ সম্মেলনে মহাজোটের প্রার্থী সেলিমা আহমাদ মেরী বলেন, আমার গাড়ি বহরের সামনে ৩টি মোটরসাইকেল করে ৮/৯ যুবক ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত চলে। যারা এ ঘটনা ঘটিয়ে এ নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানাচ্ছি। যারাই এ ঘটনার সাথে দোষিদের গ্রেপ্তারের  দাবি জানাচ্ছি।

তিতাস থানা পুলিশ আহসানুল ইসলাম এর সাথে আলাপকালে তিনি বলেন, পুলিশ ঘটনার স্থল পরিদর্শন করে এর আলামত নিয়ে আসা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};