ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
531
জাসদের তিন আসনে নৌকা, পাঁচ আসনে মশাল
Published : Sunday, 9 December, 2018 at 8:01 PM
জাসদের তিন আসনে নৌকা, পাঁচ আসনে মশাল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিন আসনে নৌকা ও পাঁচ আসনে দলীয় প্রতীক মশাল নিয়ে অংশ নিবেন হাসানুল হক ইনুর নেতৃত্বাধীন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)। এছাড়া, দলটির ৩৭জন প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করে নেওয়া হচ্ছে।

রোববার (৯ ডিসেম্বর) এ বিষয়ে হাসানুল হক ইনু স্বাক্ষরিত তিনটি পৃথক চিঠি দলের সহ-দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন নির্বাচন কমিশনে জমা দিয়েছেন।

একটি চিটিতে বলা হয়েছে, দশম সংসদের মতো একাদশ সংসদেও জাসদ জোটবদ্ধ হয়ে নির্বাচনে অংশ নিচ্ছে। এরই অংশ হিসেবে চৌদ্দ দলীয় নির্বাচনি মহাজোট মনোনীত আওয়ামী লীগের জন্য সংরক্ষিত নৌকা প্রতীক নিয়ে তিনটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে জাসদ।

নৌকা প্রতীক নিয়ে জাসদের যেসব প্রার্থী ভোট করবেন, তারা হলেন—কুষ্টিয়া-২ আসানে হাসানুল হক ইনু, ফেনী-১ আসনে শিরীন আখতার ও বগুড়া-৪ আসনে একেএম রেজাউল করিম তানসেন।

অন্য চিঠিতে বলা হয়েছে, জাসদের যে সব প্রার্থী দলীয় প্রতীক মশাল নিয়ে ভোট করবেন, তারা হলেন—ব্রাহ্মণাবাড়িয়া-৫ আসনে অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ, গাইবান্ধা-৩ আসনের এসএম খাদেমুল ইসলাম খুদি, ময়মনসিংহ-৬ আসনে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, রংপুর-২ আসনে কুমারেশ চন্দ্র রায় ও বরিশাল-৬ আসনে মো. মোহসীন।

নির্বাচন কমিশন সচিবকে লেখা পৃথক চিঠিতে এই বিষয়ে কার্যকর ব্যবস্থা নিতে অনুরোধ করা হয়। এসব চিঠির অনুলিপি সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারদের কাছেও পাঠানো হয়েছে।








Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};