ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1970
মনোনয়নবঞ্চিত মঞ্জুরুল মুন্সীর সমর্থকদের ঢাকায় বিক্ষোভ
Published : Sunday, 9 December, 2018 at 2:13 PM
মনোনয়নবঞ্চিত মঞ্জুরুল মুন্সীর সমর্থকদের ঢাকায় বিক্ষোভ নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে বিএনপির মনোনয়ন না পেয়ে ঢাকায় বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করছে সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর সমর্থকরা। আজ রোববার সকাল ১০টা থেকে তারা জড়ো হয়ে মঞ্জুরুল মুন্সীকে বিএনপির মনোনয়ন দেয়ার দাবিতে বিক্ষোভ করছে। দুপুর পর্যন্ত এ বিক্ষোভ চলছে।

এসময় মঞ্জুরুল মুন্সীর সমর্থকরা জানান, কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে শরিকদল জেএসডির যে প্রার্থী দেয়া হয়েছে তাকে দেবিদ্বারের মানুষ চিনে না। তাই এখানে তার পরাজয় নিশ্চিত। যদি মঞ্জুরুল আহসান মুন্সীকে মনোনয়ন না দেয়া হয় তাহলে তারা ১৫ দিনের অনশনে যাবেন, আবার কেউ বা বলেন, গণহারে পদত্যাগ করা হবে।

কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনে মনোনয়ন পেয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী জেএসডির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন। এ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীর তালিকায় ছিলেন- সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী ও বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুল আউয়াল খান।

মঞ্জুরুল মুন্সীর বিক্ষুব্ধ সমর্থকরা আরও বলেন, ‘জেএসডির মালেক রতনের সঙ্গে এলাকার মানুষের কোনো সম্পর্ক নেই। তিনি ভোটকেন্দ্রে কোনো এজেন্ট দিতে পারবেন না। আমরা তাকে অবাঞ্ছিত ঘোষণা করলাম।’

তারা বলেন, ‘মঞ্জুরুল আহসান মুন্সী বিএনপির রাজনীতি করেন বলেই তার বিরুদ্ধে ২৯টি মামলা। যতক্ষণ পর্যন্ত মঞ্জুরুল আহসান মুন্সীকে মনোনয়ন না দেয়া হবে ততক্ষণ পর্যন্ত আমরা এখানে অবস্থান করব।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লায় শরিকদের ৩টি আসন দিয়েছে বিএনপি। আসনগুলো হচ্ছে, কুমিল্লা-৪ (দেবিদ্বার), কুমিল্লা-৭ (চান্দিনা) ও কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম)। 




Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};