ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1796
কুমিল্লায় শরিকদের ৩টি আসন দিয়েছে বিএনপি
Published : Sunday, 9 December, 2018 at 12:36 PM
কুমিল্লায় শরিকদের ৩টি আসন দিয়েছে বিএনপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লার ১১টি সংসদীয় আসনের মধ্যে শরিকদের জন্য ৩টি আসন ছাড় দিয়েছে বিএনপি। এর মধ্যে জামায়াত, এলডিপি ও জেএসডিকে একটি করে আসন দেয়া হয়েছে।

জানা গেছে, ইতোমধ্যে কুমিল্লার ১১টি সংসদীয় আসনে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছে। চূড়ান্ত প্রার্থী তালিকা নিয়ে দলের হাইকমান্ড ও মনোনয়ন প্রত্যাশীদের মাঝে ছিল তীব্র টানাপোড়েন। ছিল লবিং-গ্রুপিং। সর্বশেষ শনিবার সন্ধ্যা পর্যন্ত চূড়ান্ত মনোনয়ন তালিকায় বিএনপি তাদের শরিকদের জন্য ৩টি আসন ছাড় দেয়। আসনগুলো হচ্ছে, কুমিল্লা-৪ (দেবিদ্বার), কুমিল্লা-৭ (চান্দিনা) ও কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম)।

কুমিল্লা-৪ আসনে মনোনয়ন পেয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী জেএসডির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন। এ আসনে মনোনয়ন প্রত্যাশীর তালিকায় ছিলেন- সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী ও বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুল আউয়াল খান। মালেক রতনের সঙ্গে ভোটের মাঠে রয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল এমপি।

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে মনোনয়ন দেয়া হয়েছে এলডিপির মহাসচিব ও সাবেক এমপি ড. রেদোয়ান আহমেদকে। ড. রেদোয়ান ভোট যুদ্ধে মোকাবেলা করতে হবে আওয়ামী লীগের অধ্যাপক আলী আশরাফকে।

কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে মনোনয়ন পেয়েছেন জামায়াত নেতা ও সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মো. তাহের। এ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন কাজী নাসিমুল আলম। ভোটের মাঠে ডা. তাহেরকে মোকাবেলা করতে হবে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী রেলপথ মন্ত্রী মুজিবুল হককে। জাগো নিউজ।  




Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};