ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
621
দুই আসনে নির্বাচন করবেন মোশাররফ, সম্ভাবনা মির্জা ফখরুলেরও
Published : Saturday, 8 December, 2018 at 2:45 PM
দুই আসনে নির্বাচন করবেন মোশাররফ, সম্ভাবনা মির্জা ফখরুলেরওএকাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ২০৬ আসনের চূড়ান্ত প্রার্থিতা ঘোষণা করা হয়েছে। এর মধ্যে তালিকা অনুযায়ী দলটির একজন নেতাকে দুটি সংসদীয় আসনের জন্য চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছে।

ধানের শীষের প্রতীক নিয়ে দুটি আসনে নির্বাচন করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি মনোনয়ন সংগ্রহ করেছেন কুমিল্লা-১ ও ২ আসন থেকে। আর এর বাইরে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরেরও দুটি আসনে নির্বাচন করার সম্ভাবনা রয়েছে।

শুক্রবার (৭ ডিসেম্বর) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল চূড়ান্ত হওয়া ২০৬ প্রার্থীর নাম ঘোষণা করেন।

এই তালিকা অনুযায়ী মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচন করবেন ঠাকুরগাঁও-১ থেকে। এর বাইরে তিনি মনোনয়ন নিয়েছেন বগুড়া-৬ আসন থেকে।

এর আগে মনোনয়ন সংগ্রহের শুরুতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য (ফেনী-১,বগুড়া-৬ ও ৭) আসন থেকে মনোনয়ন জমা দেওয়া হয়েছিল। তবে দুর্নীতির মামলায় ২ বছরের বেশি সাজাপ্রাপ্ত হওয়ার কারণে তার মনোনয়নপত্র বাতিল করে নির্বাচন কমিশন (ইসি)।

বিএনপির একটি সূত্রে জানায়, বিএনপি খালেদা জিয়ার নির্বাচন করার বিষয়ে এখনও আশাবাদী। তবে তিনি যদি নির্বাচন না করতে পারেন তাহলে ফেনী-১ আসনে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল ইসলাম মজনু , বগুড়া-৬ মির্জা ফখরুল ইসলাম, বগুড়া-৭ স্থানীয় বিএনপি নেতা মোরশেদ মিল্টন নির্বাচন করবেন।

শুক্রবার ২০৬ আসনে প্রার্থী ঘোষণা করা হলেও খালেদা জিয়ার ৩ আসনে কোন প্রার্থী ঘোষণা করা হয়নি।




Loading...

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};