ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1141
কুমিল্লায় মনোনয়নপত্র জমা দিয়েছেন ২১ জন
Published : Wednesday, 28 November, 2018 at 12:00 AM, Update: 28.11.2018 12:56:28 AM
কুমিল্লায় মনোনয়নপত্র জমা দিয়েছেন ২১ জনমুহম্মদ ইয়াছিন নূর।। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের শেষ দিন আজ। গতকাল পর্যন্ত কুমিল্লার ১১টি আসনের বিপরীতে ২১জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে আওয়ামীলীগের প্রার্থী রয়েছেন একজন। তিনি কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ মেরী। তবে গতকাল পর্যন্ত বিএনপির কেউ মনোনয়নপত্র দাখিল করেন নি। জেলা নির্বাচন অফিসার মোহা: জাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, দলীয় চূড়ান্ত মনোনয়নের প্রত্যাশায় বড় দল ও জোটের প্রার্থীরা শেষ পর্যন্ত অপেক্ষা করছিলেন। তবে আজ দাখিলের শেষ দিন হওয়ায় সম্ভাব্য সকল প্রার্থী মনোনয়নপত্র দাখিল করবেন।
গতকাল মনোনয়নপত্র দাখিল করেছেন ১২ জন। তারা হলেন- কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসন থেকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ মেরী, বিএনএফ এর মো: গোলাম মোস্তফা, কুমিল্লা-৩ (মুরাদনগর) আসন থেকে জাতীয় পার্টি (মঞ্জু) এর কাজী জাহাঙ্গীর আমীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আহমদ আবদুল কাইয়ূম। কুমিল্লা-৫ (ব্রা‏ণপাড়া-বুড়িচং) আসন থেকে বাংলাদেশ কমিউনিস্ট পার্টির আবদুল্লাহ আল কাফরী। কুমিল্লা-৮ (বরুড়া) আসন থেকে বাংলাদেশ ওয়ার্কাস পার্টির আহসান উল্লাহ ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের সৈয়দ রেজাউল হক চাঁদপুরী। কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে মুসলিম লীগের মো: আবদুল আওয়াল ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের সৈয়দ রেজাউল হক চাঁদপুরী। কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে বিকল্প ধারা বাংলাদেশের মাওলানা শামছুল হক জিহাদী, গণ ফোরামের আবদুর রহমান জাহাঙ্গির ও ইসলামী আন্দোলন বাংলাদেশের কামাল উদ্দিন ভূইয়া।
প্রসঙ্গত, গতকাল পর্যন্ত সম্ভাব্য প্রার্থী হিসেবে কুমিল্লার ১১টি আসনের বিপরীতে ১৩৭ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ। মনোনয়নপত্র বাছাই করা হবে ২ ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহার ৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেয়া হবে ১০ ডিসেম্বর এবং ভোট গ্রহণ করা হবে ৩০ ডিসেম্বর।






Loading...

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};