ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
322
মিরপুরেও তামিমকে পাচ্ছে না বাংলাদেশ
Published : Monday, 26 November, 2018 at 3:37 PM
মিরপুরেও তামিমকে পাচ্ছে না বাংলাদেশ মিরপুরেও তামিমকে পাচ্ছে না বাংলাদেশ স্পোর্টস ডেস্ক: গেল দুদিন নেট সেশনটা দারুণ কাটালেন বাংলাদেশের বাঁহাতি ওপেনার তামিম ইকবাল।যার ফলে ঢাকা টেস্টে তার দলে ফেরার দারুণ সম্ভাবনা তৈরি হয়েছিল। কিন্তু স্ক্যান রিপোর্ট সেই সম্ভাবনা উড়িয়ে দিল। অলৌকিকভাবে চোটের উন্নতি না হলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টেও টাইগারদের এই ড্যাশিং ওপেনারকে পাচ্ছে না স্বাগতিকরা।

প্রথম টেস্টে উইন্ডিজকে ৬৪ রানে হারিয়ে দুই ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে টাইগাররা। চট্টগ্রামে দাপুটে জয় পেলেও ওপেনিংয়ে আবারো সমস্যা দেখা দিয়েছে। আস্থার প্রতিদান দিতে পারছেন না ইমরুল কায়েস, সৌম্য সরকার এবং লিটন দাসদের কেউ। ফলে তামিমকে পেতে উদগ্রীব টাইগাররা। মাঠে ফিরতে মরিয়া তামিম নিজেও। সেই সম্ভাব্যতা যাচাই করতে রোববার সন্ধ্যায় স্ক্যান করান বাঁহাতি ওপেনার।বিশ্বস্ত সূত্রে জানা গেছে, তাকে নিয়ে শঙ্কা এখনও কাটেনি।

অবশ্য এ নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে সূত্র মারফত জানা গেছে, রিপোর্ট পজিটিভ নয়। চোটের জায়গায় এখনও পানি জমে আছে।জায়গা ফুলেও আছে।

আগামী ৩০ নভেম্বর হোম অব ক্রিকেট মিরপুর শেরে বাংলায় শুরু হবে পরের টেস্ট। এ অবস্থা নিয়েও সেই টেস্টে তামিমের খেলা সম্ভব। তবে একই জায়গায় ফের চোট পেলে ওয়ানডে সিরিজ তো বটেই, দীর্ঘ সময় ছিটকে যেতে পারেন তিনি। তাই তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাচ্ছে না বোর্ড।

গেল সেপ্টেম্বরে এশিয়া কাপের প্রথম ম্যাচে আঙুলে চোট পান তামিম। পরে দল থেকে ছিটকে যান। সেই চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দলের সঙ্গে থাকতে চেয়েছিলেন।সেজন্য চলতি মাসের শুরু থেকে নেট সেশনও শুরু করেন। কিন্তু সেখানেই বাধে বিপত্তি। নেটে অনুশীলন করার সময় পাঁজরে বল লেগে চোটে পড়েন দেশসেরা এই ওপেনার।

দ্বিতীয় দফা চোট কাটিয়ে ফেরার প্রক্রিয়াও শুরু করেছিলেন তামিম। শনি ও রোববার মিরপুরে নেটে ব্যাটিং করেন। ব্যাট হাতে বেশ স্বচ্ছন্দ দেখা যায় তাকে। কিন্তু স্ক্যান রিপোর্টই বাধা হয়ে দাঁড়াল। 







Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};