ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1157
কুমিল্লার ১১ আসনে ২৪ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োগ
Published : Friday, 16 November, 2018 at 12:00 AM, Update: 16.11.2018 1:48:56 AM
কুমিল্লার ১১ আসনে ২৪ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োগনিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আচরণ বিধি লঙ্ঘন ঠেকাতে কুমিল্লার ১১টি আসনে ২৪জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োগ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গণমাধ্যমকে এ তথ্যটি নিশ্চিত করেন রিটার্নিং অফিসার ও কুমিল্লার জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর।

তিনি জানান, নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ ১৭টি উপজেলার ১১টি আসনে প্রার্থী-সমর্থকদের আচরণ বিধি পর্যবেক্ষণ করে আইন অনুযায়ী ব্যবস্থা নিবেন। নির্বাচন সংশ্লিষ্ট তথ্য সংগ্রহ করতে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে একটি মিডিয়া সেল গঠন করা হবে বলেও জানান তিনি।

আবুল ফজল মীর বলেন, নির্বাচনী আচরণ বিধি মেনে চলার জন্য প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট সকলকে ইতিমধ্যেই নির্দেশনা দেয়া হয়েছে। প্রার্থীদের নিজ নিজ এলাকায় নির্বাচনী বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন থাকলে তা এক সপ্তাহের মধ্যে অপসারণ করতে বলা হয়েছে।

পরে তিনি নির্বাচন চলাকালীন আইন শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন। এসময় এসময় কুমিল্লার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ আজিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাইজার মোঃ ফারাবিসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

 





Loading...

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};