ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
801
প্রশংসায় ভাসছে জিৎ-সায়ন্তিকার ‘মাহি রে মন’
Published : Thursday, 8 November, 2018 at 1:48 PM
প্রশংসায় ভাসছে জিৎ-সায়ন্তিকার ‘মাহি রে মন’ বিনোদন ডেস্ক: প্রায় দুই বছর পর একসঙ্গে বড় পর্দায় ফিরছেন জিৎ ও সায়ন্তিকা। সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘বাঘ বন্দি খেলা’ ছবিতে তিনটে ভিন্ন ধরনের গল্প বলা হয়েছে।

বাংলা ছবির জগতে হতে চলেছে এক অনবদ্য এক্সপেরিমেন্ট। এই প্রথমবার জিৎ, প্রসেনজিৎ ও সোহমকে দেখা যাবে একই ছবিতে। কিন্তু তিনজন আলাদা পরিচালকের পরিচালনায় তাদের অভিনয় করতে দেখা যাবে।

রাজা চন্দ, সুজিত মন্ডল ও হরনাথ চক্রবর্তি পরিচালিত বাঘ বন্দি খেলার তিনটি অংশ তিনজন পরিচালক ক্রমানুসারে পরিচালনা করেছেন। পরিচালক আলাদা হলেও একই রহস্যকে কেন্দ্র করে এগিয়ে যায় গল্প। ফলত প্রতিটা গল্পেই রয়ে গেছে আগের গল্পের ছোঁয়া।

রাজা চন্দ পরিচালিত বাঘ অংশে অভিনয় করেছেন জিৎ ও সায়ন্তিকা। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির গান ‘মাহি রে’, যেখানে জিৎ ও সায়ন্তিকার রোম্যান্স ফুটিয়ে তোলা হয়েছে। সুরলিত কন্ঠে চমৎকার সব কথায় গাওয়া গানটি মুগ্ধ করতে পেরেছে। গানের মিউজিক, টিউন জোশ লেগেছে। জিৎ বরাবরই গানে ভালো পারফর্ম করে।

প্রায় দুই বছর পর একসঙ্গে দু’জনকে পর্দায় দেখতে পেয়ে কার্যতই খুব খুশি সকলে। ইউবটিউবে তাদের অভিনীত মিষ্টি প্রেমের গান মুক্তি পাওয়ার পর থেকে বহু মানুষের খুব পছন্দ হয়েছে। বর্তমানে তিন নম্বরে ট্রেন্ড করছে মাহি রে।

এই প্রথমবার সিনেমা হলের বদলে টেলিভিশনে কোন ছবি মুক্তি পেতে চলেছে। স্টার জলসা মুভিজে খুব শিগগিরিই আসছে বাঘ বন্দি খেলা।




Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};