ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
652
চান্দিনায় স্কুল ছাত্র রাব্বি হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ
Published : Wednesday, 7 November, 2018 at 5:56 PM
চান্দিনায় স্কুল ছাত্র রাব্বি হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ রণবীর ঘোষ কিংকর: কুমিল্লার চান্দিনায় স্কুল ছাত্র গোলাম রাব্বি (১৬) হত্যাকারীদের ফাঁসির দাবীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

বুধবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশন এলাকায় ওই মানববন্ধন করে তারা। পরে একটি বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সহ চান্দিনা বাজার এলাকা প্রদক্ষিণ করে তারা।

এসময় তারা রাব্বি হত্যায় জড়িত ও মামলার আসামী মনির, শাহিন, সাগর ও সালাম সহ হত্যাকান্ডে জড়িত খুনিদের দ্রুত ফাঁসির দাবী জানান।
 
প্রসঙ্গত, গত ২৭ আগষ্ট রাতে চান্দিনা পালকি সিনেমা হলের সামনে চান্দিনার বেলাশহর গ্রামের মনির এর সাথে ঝগড়া হয় পাশ্ববর্তী বাগুর গ্রামের বাসিন্দা চান্দিনা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর স্কুল ছাত্র রাব্বির। এসময় মনির তাকে হত্যার করার হুমকি দেয়। ২৮ আগষ্ট রাত ১০টায় রাব্বিকে ফোন করে বাড়ি থেকে বের করে আনে চান্দিনার মহারং গ্রামের শাহিন (২৮)। তারপর থেকে রাব্বির আর কোন খোঁজ পাওয়া যায়নি। দুই দিন পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বাগুর গ্রামের একটি খালের ঝোপ থেকে নিহতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের মা আনোয়ারা বেগম বাদী হয়ে মনির, শাহিন, সাগর, আব্দুস সালামসহ পাঁচজনের নাম উল্লেখ করে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করে। ওই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে মামলার অন্যতম আসামী মনির হোসেন সহ চারজনকে আটক করে পুলিশ।

মনির হোসেন চান্দিনার বেলাশহর গ্রামের মৃত মোসলেহ উদ্দিন এর ছেলে, শাহিন মহারং গ্রামের মৃত অহিদ মিয়ার ছেলে, আনোয়ার হোসেন সাগর মহিচাইল গ্রামের মোহর আলীর ছেলে, আব্দুস সালাম দেবিদ্বারের বাগুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। 






Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};