ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
832
বুড়িচংয়ের ছাত্রলীগ নেতা ইমতিয়াজ ইমনের মায়ের ইন্তেকাল
আবদুল মতিন খসরু এমপি’র শোক
Published : Monday, 5 November, 2018 at 11:12 PM, Update: 05.11.2018 11:16:35 PM
বুড়িচংয়ের ছাত্রলীগ নেতা ইমতিয়াজ ইমনের মায়ের ইন্তেকালস্টাফ রিপোর্টার।। বুড়িচং উপজেলা ছাত্রলীগ নেতা ও হ্যাপী মেডিকো’র সত্ত্বাধিকারী আহমেদ ইমতিয়াজ ইমনের মা হ্যাপী বেগম রোববার ভোর সাড়ে ৪টায় বার্ধক্যজনিত ব্যাধিতে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, তিন পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

সোমবার বেলা ২টায় বুড়িচং হাসপাতাল প্রাঙ্গণে প্রথম জানাজা ও বিকাল ৪টায় জগতপুর ভূইয়াবাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আবুল হাশেম খান অসংখ্য মুসল্লি অংশগ্রহণ করেন। 

এছাড়াও তাঁর মৃত্যুর গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন মন্ত্রী এড. আবদুল মতিন খসরু এমপি ও বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন।

উল্লেখ্য, মরহুমার স্বামী মো: আবুল হাসেম মাষ্টার বুড়িচং উপজেলাধীন পূর্বহুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। এছাড়াও তার বড় পুত্র তারেক ইমাম, মেঝো পুত্র বাকের ইমাম ঢাকা ও কিশোরগঞ্জে চাকুরিরত আছেন। 





Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};