ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
634
ফেনীতে স্কুল ছাত্রী গণধর্ষিত
Published : Monday, 5 November, 2018 at 2:49 PM
ফেনীতে স্কুল ছাত্রী গণধর্ষিতফেনীতে দশম শ্রেশির এক ছাত্রীকে গণধর্ষণ করেছে তিন বখাটে। রবিবার বিকালে ফেনী সদর উপজেলার ধলিয়ায় এ ঘটনা ঘটে।

রবিবার রাতেই হারুন অর রশিদ বান্টু নামে এক ধর্ষককে পুলিশে দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

পুলিশ ও নির্যাতিতার বরাত দিয়ে স্বজনরা জানায়, প্রতিদিনের মতো ধলিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেশির ওই ছাত্রী স্কুল ছুটির পর বিকাল চারটার দিকে কাজ করার জন্য পার্শ্ববর্তী একটি বিউটি পার্লারের যাচ্ছিলো। পথিমধ্যে একই গ্রামের হারুন অর রশিদ বান্টু, রাজু ও সোহেল নামের তিন বখাটে স্কুল ছাত্রীকে জোরপূর্বক অজ্ঞাতস্থানে তুলে নিয়ে ধর্ষণ করে।

সন্ধ্যা ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় ওই স্কুল ছাত্রীকে বাড়ীর পাশে ফেলে চলে যায়। পরে স্বজনরা রাতে স্থানীয় এমপি নিজাম উদ্দিন হাজারীর শরণাপন্ন হলে তিনি তাৎক্ষণিক হারুন অর রশিদ বান্টুকে ধরে পুলিশে সোপর্দ করে। ঘটনায় জড়িত অন্যদেরও দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতারের জন্য সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন।

স্বজনরা আরো জানায়, অপর দুইজনের মধ্যে রাজু একই এলাকার নুরুল আফছার ও সোহেল আবুল খায়েরের ছেলে। তারা স্থানীয় যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কর্মী।

নির্যাতিতার পিতা আবদুল খালেক বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করবেন।

ধলিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার আহম্মেদ মুন্সি জানান, তিনি ঘটনাটি জানার পর মেয়েটিকে উদ্ধারের জন্য স্থানীয় মেম্বারসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেছেন।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ ধর্ষণের অভিযোগে একজনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত অপর আসামীদের আটকের চেষ্টা চলছে।







Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};