ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
407
আবার প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন হিলারি
Published : Wednesday, 31 October, 2018 at 6:12 PM
আবার প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন হিলারিআন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও দুবারের প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটন আবারো দেশটির প্রেসিডেন্ট পদপ্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। মার্কিন প্রযুক্তি সংবাদ বিষয়ক ওয়েবসাইট রিকোড’স এর প্রতিষ্ঠাতা কারা সুইশারকে দেয়া এক সাক্ষাতকারে এ কথা বলেছেন ক্লিনটন।

সিএনএন এর প্রতিবেদনে জানানো হয়েছে, রাজনীতির বন্ধ দরজা খুলে ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনে পুনরায় প্রতিদ্বন্দ্বিতা করতে চান হিলারি। তিনি শুধু দুবার ডেমোক্রেটিক দলের প্রেসিডেন্ট প্রার্থীই ছিলেন না, সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের সহধর্মিনীও তিনি।

ওই সাক্ষাতকারে কারা সুইশার যখন ক্লিনটনকে আগামী প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থীতার বিষয়ে প্রশ্ন করেন তখন ক্লিনটন প্রথমে না না করেন। কিন্তু পরবর্তীতে এ বিষয় নিয়ে জোরাজুরি করা হলে তিনি বলেন, ‘আচ্ছা, আমি প্রেসিডেন্ট হতে চাই। আমার মনে হয়, ২০২১ সালে জানুয়ারিতে যখন আমরা ওভাল অফিসে (প্রেসিডেন্টের কার্যালয়) একজন ডেমোক্র্যাটকে পাবো, তখন আমাদের পক্ষে অনেক কাজ করা সম্ভব হবে।’

তিনি আরও বলেন, আগামী ৬ নভেম্বরের মধ্যবর্তী নির্বাচনের আগে তিনি এ বিষয় নিয়ে কিছু ভাবছেন না। নির্বাচন শেষ হলেই এ বিষয় নিয়ে কি করা যায় সেটা ভেবে দেখবেন।







Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};