ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
549
সততার সাথে কাজ করেছি বলেই জনগণের আস্থা মজবুত হয়েছে---এমপি বাহার
Published : Thursday, 25 October, 2018 at 12:00 AM, Update: 25.10.2018 2:24:20 AM
সততার সাথে কাজ করেছি বলেই জনগণের আস্থা মজবুত হয়েছে---এমপি বাহারস্টাফ রিপোর্টার।। কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, ‘আমি অত্যন্ত তরুণ বয়সে কুমিল্লা পৌরসভার চেয়ারম্যান হয়েছিলাম। এ পৌরসভার নানাবিধ সমস্যা ছিল। সকল সমস্যা আমি একে একে সমাধান করেছি। পৌরসভা নির্বাচনকালে আমি আমার বংশের পরিচয় দিতাম। আমি বলতান, আমি মুন্সেফ বাড়ির সন্তান। আমি আমার বাপ-দাদার পরিচয় দিতাম। আমি বলতাম আমাকে ভোট দিলে আমি সততার সাথে কাজ করবো। ১৯৮৪ সাল থেকে আজ পর্যন্ত আমি সততার সাথে কাজ করেছি। সততার সাথে কাজ করেছি বলেই আমার প্রতি জনগণের আস্থার জায়গা মজবুত হয়েছে। আমার দরজা এখনো খোলা। জনহিতকর কাজ করলে তা আমলে লিখা হয়। আমি কুমিল্লায় মানুষের জন্য কাজ করেছি। কুমিল্লার মানুষ আমাকে ভালোবাসে। কুমিল্লার এমন কোনো মসজিদ নেই যেখানে সরকারী অনুদান দেয়া হয়নি। ২-৩ বার পর্যন্ত কোনো কোনো মসজিদে অনুদান দেয়া হয়েছে। ১৯নং ওয়ার্ড থেকে ২৭নং ওয়ার্ডের কথা তথা আপনাদের মনের কথা আমি জানি। ইনশাআল্লাহ আগামীতে আপনাদের মনের কথাও পুরণ করা হবে। অতীতে এই কুমিল্লায় সদর আসন থেকে এমপি হয়েছেন, মন্ত্রীও হয়েছেন। আপনার মনের কথা বুঝার তাদের ক্ষমতা হয়নি। আমি নির্বাচিত হওয়ার পর গোমতী নদীর উপর ৩টি ব্রীজ তৈরি করেছি। আরও ২টি তৈরি করার পরিকল্পনা রয়েছে। ৬৮ কোটি টাকা ব্যয়ে বালুতুপা থেকে কোটবাড়ি পর্যন্ত রাস্তার কাজ শীঘ্রই শুরু হবে। গোমতী নদীর পাড় দিয়ে এখন কী সুন্দর রাস্তা হয়েছে। ১০০ কোটি টাকা ব্যয়ে শাসনগাছা ফাইওভার করা হয়েছে। ৬৩ কোটি টাকা ব্যয়ে বালুতুপা-বিবির বাজার রোড নির্মাণ করা হয়েছে। এ সভায় ১৯ থেকে ২৭ নং ওয়ার্ডের যারা এসেছেন, আপনাদের উপস্থিতিই প্রমাণ করে আমার প্রতি আপনাদের কতটা আস্থা রয়েছে। আপনারা এখন মহানগরের বাসিন্দা। এই মহানগর তো আমিই তৈরি করেছি। আগামী নির্বাচনে সবাই আমার পক্ষে কথা বলবেন। নমিনেশন সাবমিটের পর মসিজদে দোয়া করবেন। আমাকে দোয়া করলে শেখ হাসিনাকে দোয়া করা হবে। আপনাদের মনে রাখতে হবে দেশপ্রেম ইমানের অঙ্গ। শেখ হাসিনার কাছেই দেশ নিরাপদ। কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার সকল মসজিদের ইমাম, মোয়াজ্জিন ও কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কুমিল্লা টাউন হল মাঠে এ মতবিনিময় সভা হয়।
সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন জামিয়া আরাবিয়া কাসেমুল উলুম মাদ্রাসার হাফেজ মাওলানা ফয়েজ উল্লাহ।
কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পির সঞ্চালনায় এ সভায় বক্তব্য রাখেন দক্ষিণ রসুলপুর বড় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা শাহাদাৎ হোসাইন ও ২৪নং ওয়ার্ড খান বাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা সামছুল আবেদীন।
স্বাগত বক্তব্য রাখেন মুন্সেফ বাড়ি জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মিজানুর রহমান।
মোনাজাত ও দোয়া পরিচালনা করেন কাসেমুল উলুম মাদ্রাসার মাওলানা আবদুর রাজ্জাক।





Loading...

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};