ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
802
কুমিল্লার নাঙ্গলকোটে আত্মহত্যায় বাধা দেয়ায় ফুফুকে শ্বাসরোধে হত্যা
Published : Sunday, 21 October, 2018 at 12:50 PM
কুমিল্লার নাঙ্গলকোটে আত্মহত্যায় বাধা দেয়ায় ফুফুকে শ্বাসরোধে হত্যাকুমিল্লার নাঙ্গলকোটে তফুরা বেগম নামে এক স্বামী পরিত্যাক্তা নারীকে শ্বাসরোধ করে হত্যা করেছে তারই ভাতিজা মামুন হোসেন। শনিবার বিকেল উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের ভোড়রা ছনুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তফুরা বেগম ভোড়রা ছনুয়া গ্রামের মৃত ছেরাজুল হকের মেয়ে ও সাবেক পরিবার কল্যাণ সহকারী। আর ঘাতক মামুন হোসেন একই গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। এ ঘটনায় মামুনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের ছনুয়া গ্রামের স্বামী পরিত্যাক্তা ও সাবেক পরিবার কল্যাণ সহকারী তফুরা বেগম গত ৪০ বছর ধরে বাবারবাড়ি ভোড়রা ছনুয়া গ্রামে বসবাস করে আসছিলেন। শনিবার বিকেলে তফুরার ভাতিজা মানসিক ভারসাম্যহীন মামুন হোসেন তার কাছে টাকা দাবি করেন। সেই টাকা না দেয়ায় মামুন হোসেন কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। একপর্যায়ে তফুরা বেগম এবং মামুনের মা ফিরোজা বেগম তাকে বাধা দিতে গেলে মামুন হোসেন তফুরা বেগমকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করেন।

নাঙ্গলকোট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, তফুরা বেগম স্বামী পরিত্যক্তা। শুনেছি মামুন হোসেন মানসিক ভারসাম্যহীন। মামুন হোসেনকে আটক করা হয়েছে। তফুরা বেগমের মরদেহও উদ্ধার করা হয়েছে।


Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};