ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
690
কুমিল্লায় আদালতে যাওয়ার পথে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা
Published : Tuesday, 9 October, 2018 at 12:00 AM, Update: 09.10.2018 2:32:49 AM
কুমিল্লায় আদালতে যাওয়ার পথে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যাস্টাফ রিপোর্টার, চৌদ্দগ্রাম ||
কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জামাল উদ্দিনের প্রাণনাশের আশঙ্কা মামলার স্বাক্ষী ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন শাকিলকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। মামলার  আসামী পক্ষের নেতৃত্বে একদল সন্ত্রাসী গতকাল সোমবার সকালে তার উপর হামলা চালায় বলে জানা গেছে। শাকিল কুলাসার গ্রামের ছালেহ আহাম্মদ প্রকাশ বধু মিয়ার পুত্র ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক। আলকরা ইউপির বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক হেলাল বিকেলে শাকিলের মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল আটটার সময় ছাত্রলীগ নেতা শাকিল ফেনী থেকে মদিনা বাসযোগে কুমিল্লার আদালতে স্বাক্ষী দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া রাস্তার মাথায় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ৮-১০ জনের একটি গ্রুপ  তাকে প্রকাশ্যে বাস থেকে মুখে গামছা বেঁধে নামিয়ে ফেলে। এরপর মাইক্রোবাসে করে ফেনীর শর্শদি দীঘির পাড়ে নিয়ে যায়। সেখানে সন্ত্রাসীরা শাকিলকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এক পর্যায়ের শাকিলকে মৃত ভেবে দীঘিরপাড়ে ফেলে রেখে সন্ত্রাসীরা পালিয়ে  যায়।
খবর পেয়ে স্থানীয় লোকজন শাকিলকে উদ্ধার শেষে ফেনী সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফেনী থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকেলে তার মৃত্যু হয়।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মাহফুজ জানান, সকালে কুমিল্লায়র উদ্দেশ্যে চৌদ্দগ্রাম মদিনা বাসস্ট্যান্ড এলাকায় যায়। সেখান থেকে ৮/১০ জনের একটি গ্রুপ শাকিলকে অপহরণ করে মাইক্রোবাসে তুলে ফেনির দিকে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ অপহরণকারী চক্রটির অবস্থান ফেনীর শর্শদী দীঘির পাড় এলাকায় বলে নিশ্চিত হয়। সেখানে ধাওয়া দিলে তারা গুরুতর আহত অবস্থায় শাকিলকে ফেলে রেখে পালিয়ে যায়।
পরে তাকে উদ্ধার করে প্রথমে ফেনি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকায় স্থানান্তর করেন। ঢাকা নেয়ার পথে কুমিল্লার দাউদকান্দি এলাকায় মারা যায় শাকিল।
ওসি মাহফুজ জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরেই এ হত্যাকা-টি ঘটানো হয়েছে। এরই মধ্যে পুলিশ অভিযান শুরু করেছে। শীঘ্রই দোষীদের গ্রেফতার করে এ হত্যার রহস্য উন্মোচন করা হবে বলেও জানান তিনি।


Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};