ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
251
পানিতে ডুবে বাবা-মেয়ের প্রাণহানি
Published : Wednesday, 26 September, 2018 at 12:00 AM
কুমিল্লার দেবিদ্বার উপজেলায় পানিতে ডুবে বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার এলাহাবাদ ইউনিয়নে মোহাম্মদপুর সরকার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. রহুল আমিন সরকার (৪২) এবং তার ৫ বছরের মেয়ে তাহমিনা আক্তার। রুহুল আমিন ওই গ্রামের মৃত আব্দুল মজিদ সরকারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রহুল আমিন বাকপ্রতিবন্ধী ও মৃগী রোগী ছিলেন। মঙ্গলবার সকালে মেয়েকে পুকুরে গোসল করানো অবস্থায় তিনি মৃগী রোগে আক্রান্ত হন। এ সময় সে পানিতে তলিয়ে যায় এবং তার কোলে থাকা ৫ বছরের মেয়ে তাহমিনা আক্তারও ডুবে মারা যায়। পরে স্থানীয়রা তাদের মৃত অবস্থায় পুকুর থেকে উত্তোলন করে।
এ ব্যাপারে এলাহাবাদ ইউপি চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম সরকার জানান, নিহত রহুল আমিন সরকার বাকপ্রতিবন্ধী ও সহজ সরল প্রকৃতির লোক ছিলেন। তিনি দীর্ঘদিন মৃগী রোগে ভুগছিলেন। মঙ্গলবার সকালে মেয়েকে পুকুরে গোসল করাতে গিয়ে পনিতে ডুবে তাদের মৃত্যু হয়।


 


Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};