ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
494
নোয়াখালীতে আগুনে পুড়ে ছাই ১১ দোকান
Published : Thursday, 5 July, 2018 at 3:43 PM
নোয়াখালীতে আগুনে পুড়ে ছাই ১১ দোকাননোয়াখালীর চাটখিল উপজেলার চাটখিল বাজারে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে বাজারের ১১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে মালামাল ও নগদ টাকা পুড়ে প্রায় ৮ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

বুধবার রাত ২টার দিকে চাটখিল মধ্য বাজারে এ আগুন লাগার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে হঠাৎ করে মধ্য বাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় আগুনের লেলিহান দেখে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে খবর পেয়ে রামগঞ্জ, চৌমুহনী ও সোনাইমুড়ী ফায়ার স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগেই আগুনে পাশের দোকান গুলোয় ছড়িয়ে পড়লে মৌসুমী শাড়ী ঘর, মাধুরী শাড়ী বিতান, সাইমা ভিউ’সহ ৯টি দোকান সম্পূর্ণ ও আরো ২টি দোকান আংশকি পুড়ে যায়। এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল ও নগদ টাকা পুড়ে অন্তত ৮ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সোনাইমুড়ী ফায়ার স্টেশনের টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে সোনাইমুড়ী, রামগঞ্জ ও চৌমুহনী স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তদন্ত শেষে ক্ষতির পরিমাণ বলা যাবে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলেও জানান তিনি।




Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};