ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
579
কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ আন্ত:জেলা ডাকাত নিহত
Published : Monday, 23 April, 2018 at 1:07 PM
কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ আন্ত:জেলা ডাকাত নিহতজহির শান্ত: কুমিল্লার মুরাদনগরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আন্ত:জেলা ডাকাত দলের এক সদস্য নিহত হয়েছে। তার নাম আল আমিন (২৬)। সে মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি গ্রামের সিরাজ মিয়ার পুত্র।

রোববার রাত দেড়টায় মুরাদনগর উপজেলার শুশুন্ডা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত আল আমিনের বিরুদ্ধে ৫টি ডাকাতি ও ১টি অস্ত্র  মামলাসহ ৯টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বন্দুকযুদ্ধে ডাকাত নিহতের বিষয়টি নিশ্চিত করে মুরাদনগর থানার ওসি মঞ্জুর আলম জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, ৫টি কালো মুখোশ, ২টি রামদা ও ২ ছুরি উদ্ধার করেছে। বন্দুকযুদ্ধে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও জানান তিনি।

ওসি মঞ্জুর জানান, একটি সংঘবদ্ধ ডাকাতদল মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে-এমন খবরের ভিত্তিতে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শাখাওয়াত হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে থানা ও ডিবি পুলিশের একটি দল সেখানে পৌঁছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে ঘিরে রেখে চারিদিকে গুলি ছোড়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে নেয়া হয়। ডাকাতদের ছোড়া মুহর্মুহ গুলির শব্দে সেখানে এক ভয়ানক পরিস্থিতির সৃষ্টি হয়। এসময় আত্মরক্ষার্থে পুলিশও ৩৫ রাউন্ড শটগানের পাল্টা গুলি ছোড়ে। প্রায় ১৫/২০ মিনিট ধরে চলা বন্দুকযুদ্ধে আল আমিন আহত হয়। ডাকাত দলের বাকি সদস্যরা পালিয়ে যায়। পরে আল আমিনকে উদ্ধার কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আল আমিনের বিরুদ্ধে ৫টি ডাকাতি, ১টি অস্ত্র ২টি মাদক ও একটি চুরির মামলা রয়েছে।

বন্দুকযুদ্ধে আহত মুরাদনগর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) আবদুল গোফরান, কনস্টেবল শামীম, কনস্টেবল বক্করকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান মঞ্জুর আলম।



Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};