ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
561
ব্রাহ্মণপাড়ায় সড়কে নিম্নমানের ইট : কাজ বন্ধ করে দিলেন ইউএনও
Published : Monday, 16 April, 2018 at 8:28 PM
ব্রাহ্মণপাড়ায় সড়কে নিম্নমানের ইট : কাজ বন্ধ করে দিলেন ইউএনওজহির শান্ত: কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সড়কের নির্মাণ কাজে নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগে একটি প্রকল্পের কাজ স্থগিত করে দিয়েছেন ইউপজেলা নির্বাহী কর্মকর্তা। সোমবার দুপুরে উপজেলার মাধবপুর ইউনিয়নের বাড়ানি এলাকায় ৫০০ মিটার দীর্ঘ নির্মাণাধীন হেরিং বন বন্ড (এইচবিওবি) এর কাজ পরিদর্শন শেষে এ নির্দেশনা প্রদান করে তিনি।

ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের বাড়ানি ব্রিজ থেকে জামতলী পর্যন্ত অতিদরিদ্র জন্য কর্মসংস্থান কর্মসূচির আওতায় (ইজিপিপি) নির্মাণ করা মাটির রাস্তার হেরিং বন বন্ড (এইচবিওবি) কাজ চলছে। ১৮ লাখ টাকা ব্যয়ে ৫০০ মিটার দৈর্ঘ উক্ত প্রকল্পের কাজ পরিদর্শনে সোমবার দুপুরে সেখানে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা জহিরুল হক। পরিদর্শনকালে ঠিকাদার নিম্নমানের ইট ব্যবহার করায় এবং ইটের বন্ড সঠিক না হওয়ায় তাৎক্ষণিকভাবে কাজ বন্ধ করে দিয়ে সঠিকভাবে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন।

পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলার ঠিকাদারী প্রতিষ্ঠান রশিদ এন্ড ব্রাদ্রার্সের সত্বাধিকারী নাজু এ কাজটি সম্পন্ন করছেন বলে জানা গেছে।

ব্রাহ্মণপাড়ায় সড়কে নিম্নমানের ইট : কাজ বন্ধ করে দিলেন ইউএনওজানতে চাইলে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জহিরুল হক বলেন, সোমবার দুপুরে অতিদরিদ্র জন্য কর্মসংস্থান কর্মসূচির আওতায় নির্মাণ করা মাটির রাস্তার হেরিং বন বন্ড’র কাজ পরিদর্শনে গিয়ে জানতে পারি, সেখানে নিম্নমানের ইট ব্যবহার হচ্ছে। তাই তাৎক্ষণিক কাজ বন্ধ রেখে সঠিক মাপের ও গুণগত মানসম্পন্ন ইট ব্যবহারের নির্দেশ দিই এবং সঠিকভাবে কাজ পরিচালনা করতে বলে তাদের সতর্ক করে দিয়েছি।

এ বিষয়ে উপজেলা প্রকল্প কর্মকর্তা মুস্তফা মাইদুল মোরশেদ মুরাদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ইউএনও স্যার আমাদেরকে সাথে নিয়ে প্রকল্প পরিদর্শনে গিয়েছে। সেখানে ইটের গুণগত মান দেখে স্যার অসন্তুষ্টি প্রকাশ করে সাময়িকভাবে কাজ বন্ধ রাখার নির্দেশ দেন এবং গুণগত মানসম্পন্ন ইট ব্যবহার করে সঠিকভাবে কাজ পরিচালনা নির্দেশ দিয়েছেন।





Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};