ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণবাড়িয়ায় ১৮ লাখ টাকা ছিনতাইয়ের সময় ছিনতাইকারী আটক
Published : Monday, 16 April, 2018 at 2:53 PM
ব্রাহ্মণবাড়িয়ায় ১৮ লাখ টাকা ছিনতাইয়ের সময় ছিনতাইকারী আটকব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বেসরকারি টোবাকো কোম্পানির এক প্রতিনিধিকে ছুরিকাঘাত করে ১৮ লাখ টাকা ছিনতাইয়ের সময় এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।

সোমবার দুপুরে উপজেলার পৌর শহরের লাল বাজার এলাকার জনতা ব্যাংকের নিচে এ ঘটনা ঘটে। আটক সেই ছিনতাইকারীর নাম খোকন সূত্রধর (৩০)। আটক খোকন বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের রমেশ সূত্রধরের ছেলে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, দুপুরে লাল বাজারের জনতা ব্যাংকে মানিক দেবনাথ নামে টোবাকোর এক প্রতিনিধি টাকা জমা দিতে যাচ্ছিলেন। পথে কয়েকজন ছিনতাইকারী ছুরিকাঘাত করে তার ১৮ লাখ টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। এসময় মানিকের চিৎকারে আশপাশের লোকজন ছিনতাইকারীদের ঘিরে ফেলে ও টাকার ব্যাগসহ এক ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে।

ওসি আরও জানান, এদিকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মানিককে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। আটক যুবকের বিরুদ্ধে যথাথত আইনগত ব্যবস্থা নেওয়া হবে ও তার সহযোগীদের গ্রেফতারে সাড়াশি অভিযান চলছে।

 

বিডি প্রতিদিন


Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};