ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দাবি না মানলে ছাত্র ধর্মঘট চালিয়ে যাওয়ার ঘোষণা
Published : Monday, 9 April, 2018 at 2:25 PM
দাবি না মানলে ছাত্র ধর্মঘট চালিয়ে যাওয়ার ঘোষণাসরকারি চাকরিতে বিদ্যমান কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর পুলিশি হামলার বিচার এবং গ্রেফতারকৃত শিক্ষার্থীদের মুক্তি না দেয়া পর্যন্ত ছাত্র ধর্মঘট চালিয়ে যাওয়ার ঘোষণা দেয়া হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেবির সামনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কোটা সংস্কার আন্দোলনের সমন্বয়ক রাশেদ খান একথা জানান।

তিনি বলেন, গ্রেফতার শিক্ষার্থীদের মুক্তি না দিলে এবং হামলাকারী পুলিশ সদস্যদের বিচার না করলে বিকেল থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসায় হামলাকারীদের সঙ্গে আন্দোলনকারীদের কোনো সম্পর্ক নেই বলেও দাবি করেন রাশেদ খান। তিনি বলেন, আমাদের আন্দোলন বাধাগ্রস্ত করতে কোনো কুচক্রী মহল এটা করেছে।

প্রসঙ্গত, কোটা সংস্কারের দাবিতে গতকাল রবিবার শাহবাগ মোড়ে অবরোধ করে হাজার হাজার শিক্ষার্থী। রাতে সেখান থেকে সরিয়ে দিতে তাদের ওপর পুলিশ জলকামান ও টিয়ারসেল নিক্ষেপ এবং লাঠিচার্জ করে। এ ঘটনায় শতাধিক শিক্ষার্থী আহত হন। আটক করা হয় বেশ কয়েকজনকে।



Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};