ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
536
নাঙ্গলকোটের পুজকরায় প্রবাসীর বাড়িতে ডাকাতি
Published : Monday, 12 March, 2018 at 8:31 PM
নাঙ্গলকোটের পুজকরায় প্রবাসীর বাড়িতে ডাকাতিষ্টাফ রিপোর্টার : নাঙ্গলকোট উপজেলার পুজকরা গ্রামে কুয়েত প্রবাসী আব্দুল হাই ওরপে হাবিবুর রহমান (৫৮) বাড়িতে গতকাল রাতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দল ঘরে থাকা ১০ ভরি স্বর্ণ, নগদ ৭৫ হাজার টাকাসহ প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল ডাকাতি করে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

সরেজমিন গিয়ে জানা যায়, নাঙ্গলকোট উপজেলার পুজকরা গ্রামের মৃত আবিদ আলীর ছেলে আবদুল হাই ওরপে হাবিবুর রহমান দীর্ঘদিন থেকে কুয়েত প্রবাসে থাকেন। পারিবারিক সুখ-শান্তির জন্য কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কের পুজকরা ব্রিকফিল্ড সংলগ্ন নতুন বাড়ি করে বসবাস করে আসছেন। গতকাল রাতে আবদুল হাই এর বাড়িতে রাত আনুমানিক ২টার দিকে একদল সশস্ত্র ডাকাত অত্যাধুনিক সরঞ্জাম ব্যবহার করে ঘরের পিছনের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এরপর এক এক করে ৩টি রুমে ঢুকে আলমারি, সু-কেইস ভেঙ্গে সবকিছু তল্লাশি করে ১০ ভরি স্বর্ণ ও নগদ ৭৫ হাজার টাকাসহ প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল ডাকাতি করে। সকালে বিষয়টি জানাজানি হলে এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে ওই প্রবাসী আবদুল হাই’র স্ত্রী মোহছেনা বেগম (৫০) জানান আমার স্বামী  কুয়েত থাকেন। আমার বড় ছেলে মোঃ রাশেদ আবু দুবাই প্রবাস থাকে। আমার ছোট ছেলে ইঞ্জিনিয়ার শাহেদ ঢাকা একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরী করে। গতকাল সকালে বড় ছেলে প্রবাসে পাড়ি জমানোর উদ্দেশ্যে এবং ছোট ছেলে চাকুরীতে যোগদানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। রাতে আমি, আমার ছেলে বউ ও মেয়েসহ ৪ জন মহিলা ঘরে ছিলাম। কোন পুরুষ সদস্য ছিল না বিধায় আমরা সকলেই ঘরের একটি রুমে ঘুমাই। ডাকাত দল রাত আনুমানিক ২টার আমাদের ঘরের পিছনের দরজার লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।

ঘরে ঢুকে তারা ৩টি রুমের আলমারি, সু-কেইস ভেঙ্গে ১০ ভরি স্বর্ণ ও নগদ ৭৫ হাজার টাকাসহ প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়। তারা আমাদের রুমটার দরজা ভাঙ্গার জন্য অনেক চেষ্টা করে। সকালে ঘুম থেকে উঠে দরজা খোলা ও আলমারি, সু-কেইস ভাঙ্গা দেখে আমি ঘুরে পড়ে যাই। এরপর বিষয়টি জানাজানি হলে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ বাড়িতে ভিড় জমাতে শুরু করে। তিনি আরো জানান গত রমজানে আমাদের ঘরে এ ধরণের ডাকাতির ঘটনা ঘটেছিল। ওই সময়ে স্বর্ণালংকারসহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। এ কথা বলেই মোহছেনা কান্নায় ভেঙ্গে পড়েন।

এ বিষয় স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) দেলোয়ার হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি জানান আমি বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি। বিষয়টি অত্যান্ত দুঃখজনক। এ বিষয় নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আইয়ুব এর সাথে কথা বললে তিনি জানান বিষয়টি সম্পর্কে আমি এখন অবগত হয়েছি। এ ঘটনায় থানায় এখনো কোন অভিযোগ হয়নি। থানায় অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};