ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
শাকিব-অপু আর স্বামী-স্ত্রী নন
Published : Monday, 12 March, 2018 at 7:36 PM
শাকিব-অপু আর স্বামী-স্ত্রী ননচিত্রনায়ক শাকিব খান-অপু ব্শ্বিাস আর স্বামী-স্ত্রী নন। ঢাকা উত্তর সিটি করপোরেশন কর্তৃপক্ষ তাদের সমঝোতা করিয়ে দিতে নিয়মানুযায়ী তিনটি শুনানির আয়োজন করেছিল। যার শেষটি হওয়ার কথা ছিল আজ ১২ মার্চ। কিন্তু শাকিব কোনোটাতেই অংশ নেননি। অপু বিশ্বাস প্রথমটি এসেছিলেন। কিন্তু সমঝোতার পথ বন্ধ হয়ে গেছে বুঝে বিচ্ছেদ মেনে নেন। ডিএনসিসির মতে, আজ সোমবারই বিচ্ছেদ হয়ে গেছে শাকিব-অপুর।

ঢালিউডের দর্শকনন্দিত জুটি শাকিব-অপুর দেখা হয় ২০০৬ সালে এফ আই মানিকের ‘কোটি টাকার কাবিন’ ছবির সেটে। ২০০৮ সালের ১৭ এপ্রিল সোহানুর রহমান সোহানের ‘কথা দাও সাথী হবে’ ছবিতে কাজ করার সময় অপুকে বিয়ের প্রস্তাব দেন শাকিব। ১৮ এপ্রিল শুক্রবার বিয়ে হয় তাদের। অপু বিশ্বাস থেকে হয়ে যান অপু ইসলাম খান।

কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর জুটির একমাত্র সন্তান আবরাম খান জয়ের। দীর্ঘ সময় ধরে বিয়ে-সংসার-সন্তানের বিষয়গুলো লুকিয়ে রেখেছিলেন তারা। ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তান নিয়ে জনসমক্ষে আসেন অপু। বিষয়টি ভালোভাবে নেননি শাকিব। একই বছরের ২২ নভেম্বর শাকিব তালাকের চিঠি পাঠান অপুকে।    

বিডি প্রতিদিন



Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};