ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
390
মুরাদনগরে যুবলীগ নেতা মোস্তাক আহমেদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
Published : Friday, 9 March, 2018 at 11:07 PM
মুরাদনগরে যুবলীগ নেতা মোস্তাক আহমেদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধনমো. হাবিবুর রহমান :
মুরাদনগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটি পাঁচপুকুরিয়া গ্রামের মাছ ব্যবসায়ী ও যুবলীগ নেতা মোস্তাক আহমেদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে শুক্রবার দুপুরে পাঁচপুকুরিয়া বাসস্ট্যান্ডে এলাকার সর্বস্তরের লোকজনের অংশ গ্রহণে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে মোস্তাক আহমেদের বৃদ্ধ মা কমলা বেগম ও স্ত্রী পারভীন আক্তার কান্নাকাটি করে বলেন, হত্যাকান্ডে জড়িত আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে, অথচ পুলিশ রহস্যজনক কারণে তাদের গ্রেফতার করছে না। উক্ত মামলার সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত হত্যাকারীদের গ্রেফতার করার জন্য তারা প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ পুুিলশর আইজিপির আশু হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধনে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য আক্তার হোসেন, মুজিবুর রহমান, আবু ইউসুফ, সেলিম মিয়া, শিরিনা আক্তার, ব্যবসায়ী আক্তার হাজারী, দুলাল ব্যাপারী, জসিম সরকার, বিল্লাল হোসেন, দেলোয়ার হোসেন, মোহন মিয়া, কারী ইবরাহিম খলিল, মোবারক হোসেন, গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা জসিম উদ্দিন ও আবু ইউসুফ প্রমুখ। নেতৃবৃন্দ ব্যবসায়ী মোস্তাক আহমেদের প্রকৃত হত্যাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানায়। মানববন্ধনে ওই এলাকার কয়েকশ নারী-পুরুষ, আবাল, বৃদ্ধ, বনিতা স্বতস্ফূর্ত ভাবে অংশ নেয়।      
উল্লেখ্য, নিখোঁজ হওয়ার দু’দিন পর বাঁশকাইট গ্রামের মরিচা খালের পশ্চিম পাশে মাছ ব্যবসায়ী মোস্তাক আহমেদের ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। লাশ উদ্ধারের সময় মোস্তাক আহমেদের বিরুদ্ধে মুরাদনগর থানায় অভিযোগ দিতে গিয়ে তার চার ব্যবসায়ীক পার্টনারকে গ্রেফতার করে পুলিশ। এরা হলেন- পাঁচপুকুরিয়া গ্রামের আব্দুস ছালাম, সাইফুল ইসলাম, মজলিশ মিয়া ও তাজুল ইসলাম। পরে মামলাটি সুষ্ঠু তদন্তের স্বার্থে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখায় স্থানান্তর করলে পুলিশ সরমাকান্দা গ্রামের আমির হোসেন আটক করে। পরে সে উক্ত হত্যাকান্ডের দায় স্বীকার করে বিজ্ঞ আদালতের ম্যাজিষ্ট্রেটের নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে এবং মোস্তাক আহমেদ হত্যাকান্ডে জড়িত অপর আসামীদের নামও প্রকাশ করেছে বলে জানা গেছে।
কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার ওসি মঞ্জুর আলম জানান, উক্ত হত্যাকান্ডে ধৃত আমির হোসেন বিজ্ঞ ম্যাজিষ্ট্রেটের নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে এবং মোস্তাক আহমেদ হত্যাকান্ডে জড়িত অপর আসামীদের নামও প্রকাশ করেছে। ওই আসামীদের গ্রেফতার করত: সহসাই আমরা চূড়ান্ত পক্রিয়ায় এগিয়ে যাচ্ছি।



Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};