ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মিজানের শরীরে চারটি জখম এলাকায় উত্তেজনা
Published : Friday, 9 March, 2018 at 12:00 AM, Update: 09.03.2018 2:11:32 AM
মিজানের শরীরে চারটি জখম এলাকায় উত্তেজনানিজস্ব প্রতিবেদক: আসামিদের উপযুর্পরি ছুরিকাঘাতে নিহত ব্যবসায়ী মিজানুর রহমানের শরীরে চারটি জখমের চিহ্ন পাওয়া গেছে। এর মধ্যে বুকের মাঝখানে একটি, ডান পাশে দু’টি এবং বাঁ পাশে একটি জখমের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত তথ্য পাওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ। এদিকে মিজানুর রহমানের মরদেহ তার নিজগ্রাম সদর দক্ষিণের শিবপুর মধ্যমপাড়ায় নিয়ে যাওয়া হলে সেখানে উত্তেজিত জনতা হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে পুলিশ মোতায়েন করা হয়।
জানতে চাইলে কুমিল্লা কোতয়ালী থানার পুলিশের উপ-পরিদর্শক মো: নাজমুল হাসান জানান, নিহত মিজানের শরীরে চারটি জখম রয়েছে। বুকের বাম পাশে বড় ধরনের জখম রয়েছে। আমরা সুরতহাল প্রতিবেদন লিখে ময়নাতদন্তের পর বিস্তারিত বলতে পারবো।
ঘটনার পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মৃত দেহ এলাকায় পৌছলে উৎসুক জনতা লালমাই বাজারের উত্তর পাশে লিমা স্টোর এন্ড অটোপার্টস ও ভাই ভাই ফলের আড়ৎ এর সামনে একটি মোটরসাইকেল ও একটি বাই সাইকেল পুড়িয়ে দেয়। লিমা স্টোর এন্ড অটোপার্টস দোকানে ভাঙচুরের চেষ্টা করলে পুলিশ তাদেরকে বাধা দেয়।
খবর পেয়ে থানা ও পিবিআই পুলিশের একাধিক টিম ঘটনান্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুলিশের নাজিম নামে এক সদস্য জানান, লাশ বাহী এ্যাম্বুলেন্স যখন মিজানের লাশ নিয়ে বাজারে পৌছে তখন উৎসুক জনতা এই ঘটনা ঘটনা ঘটায়। পুলিশের উপস্থিতিতে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
সম্পত্তির বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয় সদর দক্ষিনের মিজান (৩৫)। সে সদর দক্ষিন থানার শিবপুর মধ্যমপাড়ার  সৈয়দুজ্জামানের ছেলে। গতকাল (৮ মার্চ) মামলার তারিখ ধার্য ছিল। আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে হত্যা করে।    
মামলার হাজিরা দিতে আদালতে যাওয়ার পথে নিজ গ্রাম শিবপুর মধ্যমপাড়া কবরস্থানের সামনে আসা মাত্র প্রতিপক্ষের লোকজন তাকে সকাল সাড়ে ৮টায় কুপিয়ে জখম করলে হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। বুকের মাঝে ও দুই পাশে ৪টি কুপে নিহত হয় মিজান।
প্রত্যক্ষদর্শী মিজানের মামাতো ভাই আবুল মিয়া জানান, সে, মিজান ও মিজানের চাচা মামলার কাগজপত্র সাথে নিয়ে মোটরসাইকেল যোগে কুমিল্লা আদালতে যাচ্ছিল। মাঝ পথে মধ্যমপাড়া কবরস্থানে আসা মাত্র কামাল হোসেন ওরফে আলমাস (৪৫), মৈয়দুর আলী (৫০) সহ আরো ৫/৬ আসামী এসে মিজানকে উপর্যুপুরি কুপিয়ে জখম করে। আবুল মিয়া বাধা দিতে গেলে তাকেও মেরে আহত করে।  তাদের সাথে থাকা আদালতের ফাইল গুলো ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে মিজানের চিৎকার চেচামেচি ও ছটফটানি দেখে খুনিরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয়রা মিজানকে দ্রুত হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।





Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};