ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
2857
কুমিল্লায় সহপাঠিদের ছুরিকাঘাতে দুই এসএসসি পরীক্ষার্থী আহত
বশিরুল ইসলাম।
Published : Tuesday, 13 February, 2018 at 8:17 PM
কুমিল্লায় সহপাঠিদের ছুরিকাঘাতে
দুই এসএসসি পরীক্ষার্থী আহতকুমিল্লায় পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে সহপাঠীদের ছুরিকাঘাতে দুই এসএসসি পরীক্ষার্থী গুরতর আহত হয়েছে। কুমিল্লার মহানগরীর ধর্মসাগরের পশ্চিম পাড়ে মঙ্গলবার দুপুরে দেড়টায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন কুমিল্লা হাইস্কুলের মো: ইমতিয়াজ আহমেদ ও কুমিল্লা মডার্ণ স্কুলের শিক্ষার্থী মো: পিয়াল। কুমিল্লা হাই স্কুলের শিক্ষার্থী ও কুমিল্লা মডার্ণ স্কুলের শিক্ষার্থীদের মধ্যে পূর্ব দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।  আহত ইমতিয়াজ আহমেদ কুমিল্লা মহানগরীর কাপ্তান বাজার ব্যাপারী পুকুরপাড় এলাকার কাজী এমদাদুল হকের ছেলে । পিয়ালের বাসা কুমিল্লা মডার্ণ স্কুলে বিপরীত পাশে।
সহপাঠিরা জানায়, কুমিল্লা মডার্ণ স্কুলের ছাত্র মো: পিয়ালের সাথে কুমিল্লা হাই স্কুলের ছাত্র নাহিদ, সাদি, ও অভয়ের সাথে পূর্ব থেকে দ্বন্দ্ব চলছিল। মঙ্গলবার  কুমিল্লা মডার্ণ স্কুল থেকে পরীক্ষা শেষে বাড়ীতে যাওয়ার পথে ধর্মসাগরের পশ্চিম পাড়ে যাওয়ার পর কুমিল্লা মডার্ণ স্কুলের পিয়াল, হাই স্কুলের ইমতিয়াজের সাথে ইসলামিয়া আদর্শের উচচ বিদ্যালয় ও কুমিল্লা হাইস্কুলের শিক্ষার্থীদের সাথে সংঘর্ষ বাধে। সেখানে পিয়াল ও ইমতিয়াজ গুরতর আহত হয়। পিয়ালকে কুমিল্লার একটি বেসরকারি হাসপাতালে এবং ইমতিয়াজকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ইমতিয়াজরে হাতে কর্তব্যরত চিকিৎসক তাকে পাঁচটি সেলাই দিলেও রক্ত বন্ধ না হওয়ার কারণে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। হাসপাতালে আহত ইমতিয়াজের পাশে থাকা সহপাঠিরা জানায়, ইসলামিয়া আদর্শের উচচ বিদ্যালয়ের নাহিদ, সাকি, কুমিল্লা হাইস্কুলের সাদি, অভয়, শাওন, কাউসার, আতিক, সবুজ, রকিব এবং মোঘলটুলি এলাকার অনিক এ হামলায় জড়িত। স্কুল ভিত্তিক এ ঘটনায় ইমতিয়াজকে তথ্য দাতা করে করে আহত করা হয়।  
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া জানান, আহত দুই জন এবং হামলাকারীরা দুই পক্ষই এসএসসি পরীক্ষার্থী। খবর পাওয়ার পর হাসপাতালে গিয়েছিলাম সেখানে গিয়ে আহত ছাত্রকে দেখতে পাইনি [কুমিল্লার কাগজের সংবাদ কপি করে অন্য পত্রিকায় ছাপানো বেআইনি]  এখনো পর্যন্ত উক্ত ঘটনায় কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি। আমরা খোঁজখবর নিচ্ছি।



Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};