ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
391
বুড়িচংয়ে ক্রিকেট খেলা কেন্দ্র করে সংঘর্ষ আহত ৩ঃ আটক ১০
Published : Thursday, 8 February, 2018 at 9:25 PM
বুড়িচংয়ে ক্রিকেট খেলা কেন্দ্র করে সংঘর্ষ আহত ৩ঃ আটক ১০ জহিরুল হক বাবু, বুড়িচং ||
কুমিল্লা বুড়িচং উপজেলা সদর ইউনিয়ন পূর্ণমতি গ্রামে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মধ্যপাড়া এবং পশ্চিমপাড়া দফায় দফায় সংঘর্ষে গ্রাম পুলিশসহ আহত ৩ জন এবং ঘটনাস্থল থেকে বৃহস্পতিবার সকালে বুড়িচং থানার পুলিশ ১০ জনকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়ন পূর্ণমতি গ্রামে যুবকদের উদ্যোগে গত মঙ্গলবার স্থানীয় মাঠে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলা চলাকালীন মধ্যস্থ সময় মধ্যপাড়ার মন্টু মিয়ার ছেলে পিচ্চি রাসেল এবং পশ্চিমপাড়ার সোহেল মিয়ার মধ্যে ঝগড়া বাধলে এলাকার সাহেব সর্দাররা মিমাংসা করে দেয়। মিমাংসা করা পরও তাদের মধ্যে হিংসা প্রতিহিংসা গুঞ্জণ চলতে থাকে ধীরে ধীরে ব্যাপক আকার ধারণ করে। তারপর মধ্যপাড়া ও পশ্চিমপাড়ার মানুষ দুইটি দল বাধে বুধবারও ঝগড়া হয় এরপর দিন বৃহস্পতিবার পূর্ণমতি বাজারে দুই দলের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। ঘটনাস্থলে গ্রাম পুলিশ আনোয়ার হোসেন কনু (৬২), মৃত ফজলুল হকের ছেলে আবুল কালাম এবং দোকানদার খোয়েজ আলীর ছেলে মাসুদ আহত হয়। ঘটনাস্থলে বুড়িচং থানার এসআই ইখতিয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ঘটনাস্থল থেকে পূর্ণমতি গ্রামের হাজী রোস্তম খান ভূইয়ার ছেলে আনিছুর রহমান, একই গ্রামের ইয়াকুব আলীর ছেলে আবুল হোসেন, মো: নজির মিয়ার ছেলে রাসেল, জসিম খানের ছেলে শাকিব, রাজ্জাক খানের ছেলে রাসেল খান, মুশরাত আলীর ছেলে মুমিন মিয়া, জগতপুর গ্রামের ডাক্তার আনিছুর রহমানের ছেলে ইফরান, পূর্ণমতি মতিন মিয়ার ছেলে আনিছ, ফিরোজ মিয়ার ছেলে সালাহঊদ্দিন, আইয়ুব আলীর ছেলে মো: জাহাঙ্গীর আলম কে আটক করে বুড়িচং থানাতে নিয়ে আসে।
বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, আমি এই ঘটনা শুনে ঘটনাস্থলে আমাদের পুলিশ ফোর্স পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে ঘটনায় জড়িত থাকা ১০ জনকে থানায় নিয়ে আসে।



Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};