ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
411
বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কঠোর হস্তে দমন করা হবে
Published : Thursday, 8 February, 2018 at 9:21 PM
বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কঠোর হস্তে দমন করা হবেরনবীর ঘোষ কিংকর।|
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাজা ঘোষনার পর বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. মনিরুজ্জামান মনি বলেছেন, ‘আদালতের রায় নিয়ে রাস্তায় যাতে কোন প্রকার বিশৃঙ্খলা না ঘটে। আদালতের রায় আদালতেই নিষ্পত্তি হয়েছে। ওই রায়কে কেন্দ্র করে যারা দেশের যান-মালের ক্ষতি সাধনের চেষ্টা করবে তাদের কঠোর হস্তে দমন করা হবে।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) রাজধানীর বকশী বাজার আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে বেগম খালেদা জিয়াকে পাঁচ বছর, তার ছেলে তারেক রহমান সহ পাঁচজনকে দশ বছর করে কারাদন্ড ঘোষনায় সারা দেশের ন্যায় তৎপর হয়ে উঠে কুমিল্লা জেলা পুলিশ।
বিকাল সাড়ে ৪টায় মহাসড়ক পরিদর্শনে এসে জেলার চান্দিনা-বাগুর বাস স্টেশন এলাকায় পুলিশের ওই ডিআইজি এ কথা বলেন।
তিনি আরও বলেন, যারা দেশের উন্নয়নকে বিশ্বাস করে না। যারা দেশের উন্নয়নে ইর্ষাণি¦ত হয়ে বিশৃঙ্খলা ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে দেশীয় ও আন্তর্জাতিক ভাবে মোকাবেলা করা হবে।
দেশটি চলবে আইনের শাসনের মধ্য দিয়ে। আদালতের রায় রাস্তায় টেনে এনে যাতে কেউ বিশঙ্খলা পরিবেশ, জনজীবনে অশান্তি ও আতংক ছাড়াতে না পারে সেই দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। কেউ যদি কোন চোরা গুপ্ত হামলার ঘটনা বা প্রস্তুতির কথা জেনে থাকেন তাহলে দ্রুত আমাদের অবহিত করবেন। আপনারা যারা শান্তিপ্রিয় মানুষ তারা এগিয়ে এসে পুলিশকে সহযোগিতা করে জনগণের পাশে দাঁড়াবেন। দেশের জনগণ যাতে শান্তি ও নিরাপদে বসবাস করতে পারে সেই লক্ষ্যেই আমরা কাজ করছি।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার শাহ্ মো. আবিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সাখাওয়াত হোসেন, সারওয়ার আলম, মাহমুদা বেগম, চান্দিনা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, পৌর মেয়র মফিজুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (ডিআইজি কার্যালয়) মাসুদুর রহমান, মোস্তাফিজুর রহমান, সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মহিদুল ইসলাম, চান্দিনা থানা অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ। উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান, মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান, কেন্দ্রিয় যুবলীগ নেতা মুজিবুর রহমান, পৌর কাউন্সিলর সুরুজ ভূইয়া, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন সরকার প্রমুখ। 


Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};