ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চান্দিনায় খোরশেদ আলমের বিরুদ্ধে ১৪ মামলার দায় নেয়নি রেদোয়ান
মৃত ব্যক্তিকে নিয়েও মিথ্যাচার ! -ড. রেদোয়ান আহমেদ
Published : Wednesday, 17 January, 2018 at 10:51 PM
চান্দিনায় খোরশেদ আলমের বিরুদ্ধে ১৪ মামলার দায় নেয়নি রেদোয়ানবিশেষ প্রতিবেদক।
কুমিল্লা উত্তর জেলা বিএনপি সভাপতি মরহুম মো. খোরশেদ আলম এর নামাজে জানাজায় অংশ গ্রহণে বাঁধা প্রদানের জন্য ভিত্তিহীন অযুহাতে মিথ্যাচার করা হচ্ছে বলে দাবী করছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ।
তিনি বলেন, খোরশেদ আলম আমার দীর্ঘ দিনের রাজনৈতিক সাথী ছিল। গত এক যুগ যাবৎ তার সাথে রাজনৈতিক দূরত্ব থাকলেও তার কোন মামলায় আমি প্রত্যক্ষ ভাবে জড়িত নই। মাত্র ২টি মামলার মধ্যে একটিতে আমার ভাগিনা বাদী এবং অপরটিতে আমার দলের উপজেলা সভাপতি বাদী। বাকি ১২টি মামলার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। আমাকে জড়িয়ে উপজেলা বিএনপির কতিপয় নেতা-কর্মী যেসব মিথ্যা তথ্য প্রচার করছে তা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত।
কেন্দ্রিয় নেতা বরকত উল্লাহ বুলু ও নজরুল ইসলাম খান এর আমন্ত্রণে আমি চান্দিনা উপজেলা বিএনপি কার্যালয়ে নেতা-কর্মীদের নিয়ে পৌঁছার পর খোরশেদ আলম এর নির্দেশে তার নেতা-কর্মীরা আমাকে হত্যার উদ্দেশ্যে আমার গাড়িতে হামলা করে। এসময় আমার ভাগিনা রাজিব ভূইয়া সহ আরও কয়েকজন আহত হয়। সেই ঘটনায় আমার ভাগিনা বাদী হয়ে একটি মামলা করেন। ওই মামলার প্রেক্ষিতে পাল্টা আমাকে প্রধান আসামী করে নেতা-কর্মীদের বিরুদ্ধে ঘর পোড়া মামলা করে তারা।
পরবর্তীতে আমার উপজেলা এলডিপি কার্যালয়ে বিএনপি নেতা-কর্মীরা ভাংচুর করলে উপজেলা এলডিপি সভাপতি একেএম সামছুল হক বাদী হয়ে আরও একটি মামলা করার পর আমার নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে আবারও পাল্টা মামলা করা হয়।
মরহুম খোরশেদ আলম এর বিরুদ্ধে ভাঙ্গারী হত্যা মামলাটি করেন নিহতের স্ত্রী এবং মাদ্রাসায় স্বাক্ষর জালিয়াতি মামলার বাদী হন অধ্যাপক এড. ফারুক চৌধুরী। এছাড়া বিরোধী দলের রাজনৈতি করার কারণে গাড়ি পোড়া মামলা সহ অনেকগুলো রাজনৈতিক মামলা তো হতেই পারে। সেগুলোর দায়ভার আমার উপর চাপাতে পারে না। আমার বিরুদ্ধেও ৭টি মামলা রয়েছে। আমার বিরুদ্ধে রাজনৈতিক মামলার দায়ভার তো আমি ২০দলীয় জোটের নেতা-কর্মীদের উপর চাপাতে পারি না।
প্রকৃত পক্ষে বিএনপি’র কতিপয় নেতা নিহত খোরশেদ আলম এর পরিবারের সাথে দীর্ঘ শত্রুতা সৃষ্টির উদ্দেশ্যে তার পরিবারের বরাত দিয়ে আমাকে নামাজে জানাজায় অংশ গ্রহণে পুলিশের মাধ্যমে বাঁধা প্রদান করে। তারপরও আমি মরহুম খোরশেদ আলম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। নিহতের পরিবারের যাতে শোক সইতে পারে আল্লাহর নিকট সেই দোয়া চাই। ভবিষ্যতে খোরশেদ আলমের পরিবার আমার কাছে যে কোন সহযোগিতা চাইবে আমি যথাসাধ্য সহযোগিতা করবো। এছাড়া জোটের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে বিএনপি নেতা-কর্মীদের প্রতিও আহবান জানাই।



Loading...

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], newscomillarkago[email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};