ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
168
সীমানা নিয়ে বিরোধে প্রাণ গেলো বৃদ্ধের
Published : Thursday, 7 December, 2017 at 12:00 AM, Update: 07.12.2017 12:59:47 AM
সীমানা নিয়ে বিরোধে প্রাণ গেলো বৃদ্ধের মো. হাবিবুর রহমান :
মুরাদনগরে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বের জেরে বাকবিতন্ডার একপর্যায়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই নজরুল ইসলাম নান্নু (৬১) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার কামাল্লা ইউনিয়নের নেয়ামতপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার খবরে এলাকায় তোলপাড় চলছে।
জানা যায়, বাড়ির সীমানা নিয়ে মৃত আক্কাছ আলী চৌধুরীর ছেলে নজরুল ইসলাম নান্নু ও পাশের বাড়ির মৃত হাজী আব্দুল লতিফের ছেলে আব্দুল করিমের মধ্যে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছে। উক্ত দ্বন্দের জের ধরে বুধবার সন্ধ্যায় বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই নজরুল ইসলাম নান্নু মাটিতে লুটিয়ে পড়ে। তাৎক্ষনিক তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। প্রকৃত হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য পুলিশকে খবর দিয়ে নজরুল ইসলাম নান্নুর লাশ থানায় দিয়ে দেয়। এ ঘটনায় নিহতের ছেলে মনিরুল হক চৌধুরী বাদী হয়ে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষ আব্দুল করিম ও তার স্ত্রী শাহিদা আক্তারসহ আরো কয়েকজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। এলাকাবাসী জানায়, নজরুল ইসলাম নান্নুর দীর্ঘদিন যাবত হৃদরোগে আক্রান্ত। যার ফলে সময় থেকে চাকুরি থেকে স্বইচ্ছায় অবসরে চলে আসে। এরপূর্বেও নজরুল ইসলাম নান্নু আরো দুইবার হৃদরোগে আক্রান্ত হয়েছিল, দীর্ঘদিন চিকিৎসার পর কিছুটা সুস্থ্য হয়। অপর দিকে নিহতের ছেলে মনিরুল হক চৌধুরী জানান, বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষরা আমার বাবাকে পিটিয়ে ও স্বাসরুদ্ধ করে হত্যা করে। তার ডান কানের নীচে আঘাতের চি‎‎হ্ন রয়েছে। আমি আমার বাবার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার চাই।  
মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাক্তার সিরাজুল হক মানিক বলেন, আমি জরুরী কাজে ঢাকায় এসেছি। তাকে দেখেছে জরুরী বিভাগের ডাক্তার কুলসুম আক্তার। তবে নিহতের শরীরের কোথাও কোন আঘাতের চি‎হ্ন পাওয়া যায়নি। শুনেছি ঝগড়া করার এক পর্যায়ে নজরুল ইসলাম নান্নু মাথা ঘুরিয়ে মাটিতে পরে য়ায়। হাসপাতালে আনার পূর্বেই সে রাস্তায় মারা যায়। ময়না তদন্ত ছাড়া বিষয়টির ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।
মুরাদনগর থানার ওসি এসএম বদিউজ্জামান বুধবার রাতে দৈনিক কুমিল্লার কাগজকে জানান, ময়না তদন্তের জন্য নিহত নজরুল ইসলাম নান্নুর লাশ থানায় আনা হয়েছে। উক্ত ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।




Loading...

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};