ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
895
কুমিল্লায় পাইরেটেড সিডি উদ্ধার গ্রেপ্তার ১৯ জন কারাগারে
Published : Thursday, 7 December, 2017 at 12:00 AM, Update: 07.12.2017 12:59:19 AM
কুমিল্লায় পাইরেটেড সিডি উদ্ধার গ্রেপ্তার ১৯ জন কারাগারেনিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ পাইরেটেড ও অশ্লীল অডিও-ভিডিও সিডিসহ বিপুল পরিমাণ সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় ১৯ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে দুই ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে র‌্যাব কুমিল্লার সদস্যরা এবং চলচ্চিত্রে অশ্লীলতা ও পাইরেসিবিরোধী টাস্কফোর্স কুমিল্লা শহরের কান্দিরপাড়ে টাউন হল সুপার মার্কেটে অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করে। বুধবার দুপুর দেড়টার দিকে তাদেরকে আদালতে পাঠানো হয়।
কুমিল্লাস্থ র‌্যাব-১১ সিপিসি-২ এর নগরীর শাকতলাস্থ কার্যালয়ে বুধবার বেলা ১১টায় সংবাদ সম্মেলন করে র‌্যাবের কর্মকর্তারা জানান, অডিও ভিডিও পাইরেসি ও চলচ্চিত্রে অশ্লীলতার বিরুদ্ধে র‌্যাবের টাস্কফোর্সের অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় র‌্যাবের কুমিল্লা ও নারায়ণগঞ্জের দুটি টিম এবং চলচ্চিত্রে অশ্লীলতা ও পাইরেসিবিরোধী ট্রাস্কফোর্স কুমিল্লা নগরীর কান্দিরপাড় টাউন হল সুপার মার্কেটে মঙ্গলবার রাত ৮টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত অভিযান পরিচালনা করে। এসময় কম্পিউটারের ২০টি মনিটর, ২০টি সিপিইউ, ১টি ল্যাপটপ, ১টি হার্ডডিস্ক, ৬টি ক্যাবল ও ২ হাজার ৪৯৫টি পাইরেটেড ও অশ্লীল অডিও ভিডিও সিডি উদ্ধারসহ ১৯ জনকে আটক করে।
গ্রেফতাররা হলেন- জেলার আদর্শ সদরের তারেক, কামরুল ইসলাম, সাইফুল ইসলাম মিশু, জনি সাহা, আবদুর রহিম, রোমান, অজিত কুমার দে, রাফাত, খোকন মাহমুদ, মোহাম্মদ আলী রিয়াদ, মাহমুদ হাসান ছোটন, বুড়িচংয়ের সুমন, সদর দক্ষিণের মহিউদ্দিন সোহাগ, বরুড়ার সুজন চন্দ্র দাস, সৌরভ দাস, চান্দিনার শ্যামল চন্দ্র কর্মকার, অর্জুন চন্দ্র দেবনাথ, লাকসামের সূর্য চক্রবর্তী ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের নয়ন দত্ত।
র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার কমান্ডার মেজর আরিফুর রহমান জানান, গ্রেফতারকৃত ও তাদের সহযোগীরা অশ্লীল ছবির সিডি তৈরি করে বাজারে ছাড়ে এবং দেশের বিভিন্ন নায়ক-নায়িকা ও ফেসবুক ব্যবহারকারীদের ছবি সংগ্রহ করে ফটোশপে এডিটিংয়ের মাধ্যমে সিডি কভার হিসেবে ব্যবহার করে।
এসব কারণে দেশের ফিল্ম ও মিউজিক ইন্ডাস্ট্রি ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে, অশ্লীলতা প্রচারের মাধ্যমে যুব সমাজকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে এবং যুব সমাজের মধ্যে বিকৃত রুচির প্রচার ও প্রসার লাভ করছে। ফিল্ম ও মিউজিক ইন্ডাস্ট্রি এবং শিক্ষার্থীসহ যুব-তরুণ সমাজকে রক্ষার জন্য প্রতিটি জেলায় এ ধরনের অভিযান চলছে বলেও তিনি জানিয়েছেন।





 


Loading...

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};