ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
141
মুরাদনগ রামচন্দ্রপুরে শাহিনা আক্তার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত
ইউপি উপ-নির্বাচন
Published : Wednesday, 6 December, 2017 at 10:31 PM, Update: 06.12.2017 10:48:54 PM
মুরাদনগ রামচন্দ্রপুরে শাহিনা আক্তার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতমো. হাবিবুর রহমান :
মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডে দাখিলকৃত তিনজনের মধ্যে দুইজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় শাহিনা আক্তার বিনা প্রতিদ্বন্দিতায় সদস্য নির্বাচিত হয়েছেন। নির্বাচিত শাহিনা আক্তার নিহত ইউপি সদস্য আবুল হোসেনের স্ত্রী। অপর দিকে নবীপুর পশ্চিম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে ৬ জনের কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করায় এ ওয়ার্ডে ২৮ ডিসেম্বর যথারীতি নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রলয় কুমার সাহা বিষয়টি কুমিল্লার কাগজকে নিশ্চিত করেছেন।
জানা যায়, রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডে ও নবীপুর পশ্চিম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাধারণ আসনে উপ-নির্বাচনে অংশ গ্রহণের জন্য গত ২৭ নভেম্বর সোমবার উৎসবমূখর পরিবেশে নয় জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করে। ৬ ডিসেম্বর বুধবার তাদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য প্রার্থী জাহাঙ্গীর আলম ও অসিত বরণ সরকার তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে। ফলে একক প্রার্থী থাকায় শাহিনা আক্তারকে বিনা প্রতিদ্বন্দিতায় সদস্য নির্বাচিত ঘোষনা করা হয়। ফলে উক্ত ওয়ার্ডে আর নির্বাচন হচ্ছে না। অপর দিকে নবীপুর পশ্চিম ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলেও বুধবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে কেউ প্রত্যাহার করেনি। এ ওয়ার্ডের প্রার্থীদের মধ্যে আজ বৃহস্পতিবার প্রতীক বরাদ্ধ দেয়া হবে। উক্ত ওয়ার্ডে প্রতিদ্বন্দিতাকারী প্রার্থীরা হলেন- জহিরুল হক, খোকন মিয়া, বজলুর রহমান বিলকিস আক্তার, মোমেন মিয়া ও আবু তাহের। উল্লেখ্য, রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আবুল হোসেন ও নবীপুর পশ্চিম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মনু মিয়া মারা যাওয়ায় উক্ত দু’টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদ শূন্য হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রলয় কুমার সাহা দৈনিক কুমিল্লার কাগজকে জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করার জন্য যাবতীয় প্রস্তুতি হাতে নেয়া হয়েছে। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।  


Loading...

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};