ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
49
ত্রিমুখী লড়াইয়ের দিকে প্রিমিয়ার লিগ
Published : Wednesday, 6 December, 2017 at 12:00 AM
ত্রিমুখী লড়াইয়ের দিকে প্রিমিয়ার লিগবিশেষ সংবাদদাতা ||

মোহামেডান ও শেখ রাসেল শুরু থেকেই রেসে ছিল না। বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের শিরোপার লড়াই ছিল চট্টগ্রাম আবাহনী, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, আবাহনী ও সাইফ স্পোর্টিং ক্লাবের মধ্যে। তবে দ্বিতীয় পর্বে নবাগত সাইফ স্পোর্টিং ক্লাব লাইনচ্যুত হলে ছোট হতে থাকে লিগ লড়াইয়ের গন্ডিটা। শক্তি বাড়িয়ে দ্বিতীয় পর্ব শুরু করা সাইফ সর্বশেষ দুই ম্যাচ ড্র করে চার পয়েন্ট হারিয়ে অনেকটা পিছিয়ে গেছে পয়েন্ট টেবিলে।

মঙ্গলবার বিকেলে শেখ রাসেল ক্রীড়া চক্রের সঙ্গে চট্টগ্রাম আবাহনীর ড্র আর রাতে বিজেএমসির বিপক্ষে ঢাকা আবাহনীর জয়ে দূরত্ব কমে এসেছে শীর্ষে থাকা তিন ক্লাবের। এক নম্বরে থাকা চট্টগ্রাম আবাহনী (৩৬) আর তিন নম্বরের ঢাকা আবাহনীর (৩৩) পার্থক্য এখন ৩ পয়েন্ট। এ দুই দলের মাঝে শেখ জামাল, যাদের পয়েন্ট এক ম্যাচ কম খেলে ৩৩।

বিকেলে চট্টগ্রাম আবাহনী ২-২ গোলে ড্র করেছে শেখ রাসেল ক্রীড়া চক্রের সঙ্গে। সাবেক চ্যাম্পিয়ন রাসেল শিরোপা লড়াইয়ে না থাকলেও শিরোপার অন্যতম দাবিদার চট্টগ্রাম আবাহনীর পয়েন্ট কেড়ে নিয়ে তাদের বিপদেই ফেলেছে। এ ম্যাচ জিতলে চট্টগ্রাম আবাহনী প্রথম ট্রফি জয়ের স্বপ্নটা আরো বড় করতে পারতো। বুধবার শেখ জামাল রহমতগঞ্জের বিরুদ্ধে জিতলে টেবিলের শীর্ষস্থানই হারাতে হবে সাইফুল বারী টিটুর চট্টগ্রাম আবাহনীকে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুনায়েম খান রাজুর গোলে ৬ মিনিটে লিড নিয়েছিল শেখ রাসেল ক্রীড়া চক্র। ৪৩ মিনিটে হাইতির লিওলেন সেইন্ট প্রিউক্সের গোলে সমতা আনে চট্টগ্রাম আবাহনী। ৮৩ মিনিটে জাহিদ হোসেন গোল করে চট্টলার দলটিকে এগিয়েও দিয়েছিলেন। কিন্তু ম্যাচে ফেরার মরণ কামড় দিয়ে রাসেল ম্যাচে সমতা ফেরায় ৮৮ মিনিটে আরেক হাইতিয়ান জ্যাকুয়েসের গোলে।

রাতে ৫ বারের চ্যাম্পিয়ন আবাহনী হেসেখেলেই হারিয়েছে বিজেএমসিকে। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকা আকাশি-হলুদরা ৪-১ ব্যবধানের জয় নিয়ে ঘরে ফিরেছে। ১২ মিনিটে নাসির চৌধুরী এবং ৩২ মিনিটে নাইজেরিয়ান সানডের গোল ২-০ ব্যবধানে এগিয়ে দেয় আবাহনীকে। ৪৯ মিনিটে বিজেএমসির কিংসলে গোল করে প্রতিদ্বন্দ্বিতা ফিরিয়ে আনার ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু আবাহনী পরে আরো ২ গোল যোগ করে সহজটা সহজ করে নেয়। ৭০ মিনিটে ইমন বাবু এবং ইনজুরি সময়ে এমেকা গোল করেন।


Loading...

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};